ট্যুইট ঘিরে জল্পনা! বিজেপি ছাড়ছেন তথাগত? কি এমন লিখলেন ট্যুইটে?

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: তথাগত রায়ের ট্যুইট ঘিরে দল ছাড়ার জল্পনা। দল ছাড়ার হিড়ীকে তিনিও কী তবে নাম লেখালেন? দিনকয়েক ধরে একের পর এক টুইট করেছেন। রাজ্য বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে উগরে দিয়েছেন নিজের ক্ষোভ। এবার সেই আগুনে আরেকটু ঘি ঢাললেন নিজেই।

আসলে শনিবার সকালে পশ্চিমবঙ্গ বিজেপিকে বিদায় জানিয়ে একটি ট্যুইট করেন। সেখানে তিনি লেখেন,”কারুর কাছ থেকে বাহবা পাবার জন্য
আমি টুইটগুলো করছিলাম না। দলের কিছু নেতৃস্থানীয় লোক যেভাবে কামিনী-কাঞ্চনে গা ভাসিয়েছিলেন সেটা সম্বন্ধে দলকে সজাগ করার জন্য করছিলাম।
এবার ফলেন পরিচীয়তে। পুরভোটের ফলের জন্য প্রতীক্ষায় থাকব।
আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি!”

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপি-র ভরাডুবির পর থেকেই টুইটারে একের পর এক বোমা ফাটিয়েছেন ত্রিপুরা এবং মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল। বিজেপি-র এই পরাজয়ের জন্য নিজের মত তিনি ব্যক্ত করে চলেছেন টুইটারের মাধ্যমে। কেন্দ্রীয় পর্যবেক্ষক-সহ বাংলার বিভিন্ন নেতা এবং তাঁদের কাজকর্মকে নিশানা করেছিলেন তিনি।

এতেই থেমে থাকেনি তিনি। শনিবার তিনি আরও দুটি ট্যুইট করেন,যার মধ্যে একটিতে সলিল চৌধুরীর  গানের কলি উল্লেখ করেন তিনি। বাংলার ‘চাকা ঘোরা’ নিয়ে সংশয় প্রকাশ করেন বর্ষীয়ান বিজেপি নেতা।

একইসাথে বিতর্কিত তিন কৃষি আইন প্রত্যাহার করে নেওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সিদ্ধান্তের প্রশংসাই করেন বর্ষীয়ান বিজেপি নেতা।

তবে কী বিজেপি থেকে কি বিদায় নিচ্ছেন প্রবীণ নেতা তথাগত রায়? রাজনৈতিক মহলে তথাগতের পরবর্তী পদক্ষেপ নিয়ে জল্পনা তুঙ্গে।

Leave a Reply

Your email address will not be published.