নদিয়ার কল্যাণী নবোদয় কেন্দ্রীয় বিদ্যালয়ে ২৯ জন পড়ুয়া করোনা আক্রান্ত, বাড়ছে আতঙ্ক

কল্যাণী, নদীয়া: কল্যানির একটি স্কুলের ২৯ জন পড়ুয়া করোনা আক্রান্ত। যা নিয়ে রীতিমত চাঞ্চল্য তৈরি হয়েছে কল্যাণীর নবোদয় কেন্দ্রীয় বিদ্যালয়ে। জানা গেছে, স্কুলের পড়ুয়াদের মধ্যে ২১৮ জনের আরটিপিসিআর টেস্ট করা হলে ২৯ জনের রিপোর্ট পজিটিভ আসে। আবাসিক ওই স্কুল থেকে আক্রান্তদের পরিবারের সদস্যরা তাদের সন্তানদের ইতিমধ্যেই বাড়ি নিয়ে গিয়েছে।

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে আক্রান্তরা আপাতত বিপদমুক্ত রয়েছে। ওই স্কুলের বাকি পড়ুয়াদের বৃহস্পতিবার আরটিপিসিআর টেস্ট করা হচ্ছে। ইতিমধ্যেই স্বাস্থ্য দপ্তরের প্রতিনিধিরা ওই স্কুলে আজ পৌঁছেছেন।

স্কুলের প্রধান শিক্ষিকা মৌসুমী নাগ জানিয়েছেন, “আবাসিক ছাত্র ছাত্রীরা স্কুল থেকে পড়াশোনা করে সেক্ষেত্রে একটা চিন্তার বিষয় রয়েছে স্কুল কর্তৃপক্ষের। ইতিমধ্যে আজকেও বেশ কয়েকজনের টেস্ট করে পাঠানো হয়েছে।” 

স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে,”এই মাসের দ্বিতীয় সপ্তাহে কয়েকজন পড়ুয়ার শরীরে জ্বর, সর্দি, কাশির মতো করোনার উপসর্গ দেখা যায়। তখন পড়ুয়াদের কোভিড টেস্ট করানোর সিদ্ধান্ত নেয় স্কুল কর্তৃপক্ষ। এরপর স্কুলের ২১৫ জন ছাত্রছাত্রীর লালারসের নমুনা নিয়ে তা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। পড়ুয়াদের পাশাপাশি স্কুলের প্রতিটি স্টাফ, পড়ুয়ার আরটি পিসিআর করোনা পরীক্ষা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.