দিনের আলোয় রাস্তায় গুলিতে ঝাঁঝরা চিকিৎসক দম্পতি,সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: দিনদুপুরে খোলা রাস্তায় গাড়ি থামিয়ে গুলি করে খুন! কথাটা শুনে নিশ্চই হতবাক হচ্ছেন । হয়তো মনে হচ্ছে কোনো সিনেমার দৃশ্য । কিন্তু না, ঘটনাটি সত্য । রাজস্থানের ভরতপুর এলাকায় দিনের প্রকাশ্য আলোয় খোলা রাস্তায় চিকিৎসক দম্পতির গাড়ি থামিয়ে গুলি করে খুন করলো দুই দুষ্কৃতী । সোশ্যাল মিডিয়ায় ভাইরাল খুনের সিসিটিভি ফুটেজ । প্রশ্ন উঠছে খোলা রাস্তায় কিভাবে এই নৃশংস খুন করতে পারে দুষ্কৃতীরা । রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা ।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে,”গাড়িতে করে যাচ্ছিলেন ওই দম্পতি। রাস্তার মাঝখানে তাঁদের গাড়ির সামনে বাইকে করে চলে আসে দুই দুষ্কৃতী। একজনের মুখ গামছা জাতীয় কোনও কাপড় দিয়ে ঢাকা ছিল। আরেকজন তাও পরেনি। খুব শান্তভাবে গামছা দিয়ে মুখ ঢাকা দুষ্কৃতী গাড়ির সামনে এগিয়ে যায়। তারপর আচমকা বন্দুক বার করে ডাক্তার দম্পতিকে গুলি করে। ঘটনার পরই বাইক নিয়েই চম্পট দেয়।” ঘটনাস্থলেই মারা যান ওই চিকিৎসক দম্পতি । জানা গেছে ওই দুই চিকিৎসকের নাম সুদীপ গুপ্ত ও সীমা গুপ্ত । তবে পুলিশ এখনও কাউকেই গ্রেফতার করেননি বলে খবর ।

এই দুষ্কৃতী হামলার ঘটনায় রাজস্থানের কংগ্রেস সরকারকে একহাত নিয়েছেন রাজ্যের বিজেপি প্রধান সতীশ পুনিয়া । তিনি জানান, মুখ্যমন্ত্রী অশোক গেহলটের এ বিষয়ে কড়া পদক্ষেপ নেওয়া উচিত। রাজ্যের আইনশৃঙ্খলা তলানিতে এসে ঠেকেছে। তিনি যদি উপযুক্ত ব্যবস্থা না নেন তাহলে রাস্তায় নেমে প্রতিবাদের সরব হবেন রাজ্যের মানুষ।

Leave a Reply

Your email address will not be published.