সাধু বেশে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী এক সাধুর বিরুদ্ধে

শান্তিপুর,নদীয়া: গৃহবধূকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী এক সাধুর বিরুদ্ধে। সাধু বেশে একাধিক নোংরা কাজ কর্মের সাথে যুক্ত ওই সাধু, এমনটাই অভিযোগ স্থানীয়দের। ঘটনাটি শান্তিপুর থানা এলাকার সুকান্ত পল্লীর।

ধর্ষিতা গৃহবধূ শর্মিলা চৌধুরীর অভিযোগ তার প্রতিবেশী বিমল বিশ্বাস নামে এক সাধু সাধুবেশে বিভিন্ন জায়গায় ভিক্ষে করে বেড়ান। গত শনিবার ওই গৃহবধূকে বাড়িতে ডেকে জোরপূর্বক ধর্ষণ করে।

এছাড়াও জোরপূর্বক ধর্ষণ করার পরে ওই গৃহবধূকে হুমকি দেওয়া হয় কাউকে কিছু বললে প্রাণে মেরে দেবো। প্রাণের ভয়ে ওই গৃহবধূ মুখ ফুটে কাউকে কিছু বলতে পারিনি, গতকাল ওই গৃহবধূ তার পরিবারকে সমস্ত ঘটনা খুলে বলে এর পরেই ক্ষোভে ফেটে পড়ে এলাকার স্থানীয় মানুষ।

ওই গৃহবধূর পরিবারসহ এলাকার স্থানীয় মানুষ বেশ ধারী সাধুর বাড়িতে গেলে ততক্ষণে সাধু বিমল বিশ্বাস বাড়ি থেকে পলাতক হয়ে যায়। এরপর উত্তেজিত হয়ে ওঠে গোটা এলাকা, ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে গতকাল রাতেই ওই গৃহবধূ শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

আজ সকালেও শান্তিপুর থানার দ্বারস্থ হয় ওই ধর্ষিতা গৃহবধূ ও তার পরিবার। অভিযুক্ত সাধু বিমল বিশ্বাস কে এখনো গ্রেপ্তার করতে পারেনি শান্তিপুর থানার পুলিশ, এই ঘটনায় এলাকায় এখনও যথেষ্ট চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তবে অভিযুক্ত সাধু বিমল বিশ্বাসের খোঁজ চালাচ্ছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.