নাইটকার্ফু না মানার অভিযোগে জরিমানা দিতে হল অভিনেত্রী ঈশা সাহার,দায়ের হল মামলা

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: কোভিডবিধি না মানার অভিযোগ উঠল অভিনেত্রী ঈশা সাহার (Ishaa Saha) বিরুদ্ধে। শুক্রবার নাইট কার্ফু ভাঙার অপরাধে মোটর ভেহিক্যাল আইনে জরিমানা করা হল টলিউড অভিনেত্রী ঈশা সাহাকে। সল্টলেক ৪ নম্বর গেটের কাছে নাকা চেকিং চলাকালীন এই অভিনেত্রীর গাড়ি আটকায় পুলিশ।

বিধিনিষেধ না মেনে কেন তিনি আইন ভেঙে রাস্তায়?বিধাননগর পুলিশের করা এই প্রশ্নের কোনও সদুত্তর দিতে পারেননি অভিনেত্রী। এমনকি পুলিশ অভিনেত্রীর গাড়ির কাগজপত্র দেখতে চায়। চালকের লাইসেন্সও দেখতে চাওয়া হয়। তবে গাড়ির কাগজপত্র দেখাতে পারেননি ঈশার চালক। যার জেরের জরিমানা দিতে হয় তাঁকে।

উল্লেখ্য, করোনার বিধি নিষেধ এখনও বলবৎ রয়েছে রাজ্যে। বেশ কিছু ক্ষেত্রে ছাড় দেওয়া হলেও বার বার প্রশাসনের তরফে বলা হয়েছে, নাইট কার্ফু মানতেই হবে। কোনও ভাবে তা উপেক্ষা করলে আইন মোতাবেক ব্যবস্থা নেবে পুলিশ। কিন্তু সে নিয়মের তোয়াক্কা কোথায়? প্রতিদিন নাইট কার্ফু ভেঙে সারি সারি গাড়ি চলছে রাস্তায়। পুলিশও পাল্লা দিয়ে বাড়িয়েছে নজরদারি। নিয়মিত নাকা চেকিং করা হচ্ছে রাত ৯টার পর থেকে। আটক কিংবা জরিমানাও হচ্ছে। তার পরও নিয়মিত এ ধরনের ঘটনা ঘটে চলেছে।

Leave a Reply

Your email address will not be published.