ইয়াস কবলিত এলাকাবাসীদের সাহায্যে এগিয়ে এলেন অভিনেত্রী কোয়েল মল্লিক,দিলেন নাম্বারও

করোনা পরিস্থিতিতে ও ঘূর্ণিঝড় ইয়াসে  কবলিত এলাকাগুলিতে দুঃস্থদের পাশে সাধারণ মানুষ, স্বেচ্ছাসেবী সংস্থার পাশাপাশি এগিয়ে এসেছেন  বেশ কয়েকজন তারকারাও। প্রতি নিয়ত সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তাঁরা। এবার সাহায্যার্থে এগিয়ে এলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ঘূর্ণিঝড় ইয়াসের দাপটে লন্ডভন্ড হয়ে গিয়েছে বাংলার উপকূলবর্তী এলাকাগুলি । এবার ইয়াসে ক্ষতিগ্রস্ত দের সাহায্যার্থে এগিয়ে এলেন অভিনেত্রী কোয়েল মল্লিক ।

ঘূর্ণিঝড় কবলিত এলাকার মানুষদের কাছে জামাকাপড়, শুকনো খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিস পৌঁছে দেবেন তিনি । শুক্রবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন, “উপকূলবর্তী এলাকা গুলোতে ঝড়ের প্রকোপে মানুষ আজ অন্ন-বস্ত্রহীন। ঘরবাড়ি তছনছ হয়ে জাবার দরুন লজ্জা নিবারণের সামান্য কাপড়টুকুও তাঁদের কাছে নেই। এইসব মানুষগুলোর জন্য আমরা আগামী ৬ই জুন জামাকাপড় জোগাড় করে পৌঁছে দেবার চেষ্টা করছি। সবার কাছে অনুরোধ আপনাদের বাড়িতে যদি পুরনো জামাকাপড় থাকে এবং কিছু শুকনো খাবার যেমন চিড়ে, গুঁড়ো দুধ বা অন্য কিছু, এর সঙ্গে সাধারণ কিছু ওষুধ এবং স্যানিটারি ন্যাপকিন, সাবান, আমাদের দিন বা জানান যাতে আমরা সেগুলো পীড়িত মানুষগুলোর কাছে পৌঁছে দিতে পারি।” 

প্রসঙ্গত, গত এপ্রিল মাসে মুক্তি পেয়েছিল কোয়েল মল্লিক অভিনীত ‘ফ্লাইওভার’ ছবিটি। এছাড়া গত বছর মুক্তি পেয়েছে সৌকর্য ঘোষাল পরিচালিত ছবি ‘ রক্ত রহস্য’। এছাড়াও তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। যার মধ্যে রয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি ‘বনি’। শোনা যাচ্ছে অরিন্দম শীলের ছবি ‘মিতিন মাসি ২’-ও আসছে এই বছরই।  

Leave a Reply

Your email address will not be published.