তবে কী নিজের সাধের অনুষ্ঠান চুপিচুপি সেড়ে নিলেন অভিনেত্রী? ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: টলিউডের প্রথম শ্রেণীর নায়িকা নুসরত জাহান এখন বেশিরভাগ সময়ে নেট-নাগরিকদের কড়া নজর থাকেন। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি পোস্ট করা মানেই তা ভাইরাল হতে বেশি সময় নেয়না। গত শুক্রবার বিকেলেও তেমনটাই হল অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদের সাথে। অভিনেত্রী যেই নিজের একটি সাদা-কালো একটা ছবি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন আর তা দেখে হু হু করে ভাইরাল।

https://www.instagram.com/p/CSO82BiBF96/?utm_medium=copy_link

এই ছবিতে দেখা যাচ্ছে আয়নার সামনে বসে সাজতে ব্যস্ত সুন্দরী নুসরত। মাথায় দিয়েছেন ফুলের মালা। খোপা করে বাঁধা হয়েছে চুল। শাড়ি, কপালে টিপ, নাকে নথ! এক্কেবারে বাঙালী বধূ লুকে ধরা দিয়েছেন ক্যামেরায়। আর তখনই প্রশ্ন উঠেছে কি কারণে অভিনেত্রীর কেন এত সাজুগুজু। তবে কী নিজের সাধের অনুষ্ঠান চুপিচুপি সেড়ে নিলেন অভিনেত্রী। যদিও ছবির তলায় একগুচ্ছ হ্যাশট্যাগ শেয়ার করেছেন সাংসদ-অভিনেত্রী। যা দেখে মনে হচ্ছে এটি বেশ পুরনো। কারণ হ্যাসটাগে থ্রো ব্যাক ফোটো বলেই শেয়ার করেছেন নুসরত তাঁর অনুরাগীদের সঙ্গে। ক্যাপশনে ‘mirror image’, ‘indian look’, ‘my favoutfit’, ‘saree love’-র মতো কিছু বিশেষ ইংরেজী পঙ্কতি কথাও জুড়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, শোনা যাচ্ছে,আগামী সেপ্টেম্বরেই নুসরতের কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি। তাই এখন থেকেই আগত সদস্যের জন্য প্রস্তুতি সেড়ে রেখেছেন। অবশ্য এখনো অভিনেত্রীর এই অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়ে কথা না বলেননি। পিতৃতান্ত্রিক সমাজের চোখ রাঙানিকে তিনি ভয় পাননা তা তিনি প্রমাণ করে দিয়েছেন।

সম্প্রতি তাঁকে নিজের চর্চিত প্রেমিক যশ দাসগুপ্তের সাথে পার্কস্ট্রিটের বৃষ্টিভেজা রাস্তায় দেখা গিয়েছিল।সেই ছবিতে দেখা গিয়েছিল অন্তঃসত্ত্বা নুসরতের যত্ন নিচ্ছেন যশ। জানা যায় প্রেমিকার প্রেগন্যান্সি ক্রেভিং মেটাতে যশ তাঁকে নিয়ে স্যান্ডুইচ খাওয়াতে নিয়ে গিয়েছিলেন এক বিলাসবহুল রেস্তোরাঁয়। আর তখনই তিনি রাস্তায় নেটিজেনদের ক্যামেরাবন্দি হন। 

Leave a Reply

Your email address will not be published.