Amir Khan divorce Kiran Rao: দীর্ঘ ১৫ বছরের সম্পর্কের ইতি,কিরণ রাওকে ডিভোর্স দিলেন আমির খান

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: দীর্ঘ ১৫ বছরের সম্পর্কের ইতি টানতে চলেছেন বলিউড অভিনেতা আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। শনিবার সকালে এই কথা নিজেই জানিয়েছেন আমির খান।

একটি বিবৃতিতে আমির ও কিরণ লিখেছেন,”এই ১৫ বছরের দাম্পত্যে আমরা দুজনে মধুর কিছু মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি। যা হাসি, আনন্দতে ভরা। আর এর মধ্যে দিয়েই দুজনের সম্পর্কে ধীরে ধীরে বিশ্বাস, সম্মান এবং ভালবাসা জন্ম নিয়েছিল। এখন আমরা দুজনেই জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছি। স্বামী-স্ত্রী হিসেবে নয়। বরং অভিভাবক হিসেবে, একটা পরিবার হিসেবে।”

তবে এই আলাদা হয়ে যাওয়াটা আচমকাই নয়। আলাদা হয়ে যাওয়ার বিষয়ে তারা জানিয়েছেন,”আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম। শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা করছিলাম। তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই পড়বে না। আমরা দুজনেই আজাদকে বড় করে তুলব। একসঙ্গে ছবি ও পানি ফাউন্ডেশনের কাজ করব।”

আমাদের বন্ধু, আত্মীয়-পরিজনকে ধন্যবাদ আমাদের পাশে সব সময় থাকার জন্য। এই সময়টাতেও আপনাদের আর্শীবাদ, শুভেচ্ছা চাই। এই বিবাহবিচ্ছেদকে কখনই শেষ হিসেবে নয়, বরং নতুন শুরু হিসেবে দেখার অনুরোধ করছি।

উল্লেখ্য ২০০২ সালে আমির খান তার প্রথম স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ করেন । এরপর ২০০৫ সালে পরিচালক কিরণ রাওকে বিবাহ করেন। ২০১১ সালে তাদের ছেলে আজাদ জন্মগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published.