TMC: মহুয়া মৈত্রর পর আবারো সাংবাদিকদের উদ্দেশ্যে কটূক্তি! কী বলেছিলেন বর্ধমানের বিধায়ক

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: মহুয়া মৈত্রর পর এবার বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাসের বক্তব্যে উত্তাল রাজনৈতিক মহল। রবিবারের এক কর্মসূচি থেকে সাংবাদিক ও বিজেপির বিরুদ্ধে কটুক্তিকর বক্তব্য শোনা যায় নব নির্বাচিত বিধায়ক খোকন দাসের মুখ থেকে।

ঠিক কী বলেছিলেন তিনি? রবিবার একটি খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে নাম না করে বিজেপিকে (BJP) আক্রমণ করতে গিয়ে খোকন দাস বলেন, “একটা রাজনৈতিক দল ভেবেছিল সাংবাদিকদের মাধ্যমে টাকা ছড়িয়ে, পয়সা ছড়িয়ে, মদের বোতল দিয়ে বাংলার ক্ষমতা দখল করা যায়। কিন্তু সেটা করা যায় না। কারণ আমাদের মুখ্যমন্ত্রী মানুষের মনের মধ্যে ঢুকে গিয়েছেন, তাঁর নাম মমতা বন্দ্যোপাধ্যায়।”  বিধায়কের এই মন্তব্য ঘিরে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা।

বিজেপি-র বর্ধমান জেলা কমিটি বিধায়ক খোকনের এই মন্তব্যের তীব্র বিরোধিতা করেছে। বিজেপি-র জেলা সহ-সভাপতি প্রবাল রায় বলেন, “এক জন জনপ্রতিনিধি হিসেবে তিনি যে কথা বলেছেন আমি তার তীব্র নিন্দা করছি।” তিনি আরও বলেন, “সাংবাদিকদের আমরা গণতন্ত্রের একটা স্তম্ভ বলে মনে করি। আমরা তাদের টাকা বা মদের বোতল দিয়ে কেনার কথা ভাবতেও পারি না। বরং বিধায়ক হবার জন্য তাঁরা যে পথ নিয়েছিলেন সেটা ওঁরাই বলতে পারবেন।”

রাজনৈতিক নেতানেত্রীদের সাংদিকদের উদ্দেশ্যে কটুক্তি এই প্রথম নয়। কয়েক মাস আগে তৃণমূল সাংসদের মহুয়া মৈত্রের “দু’পয়সার সাংবাদিক” মন্তব্য রীতিমতো দেশগুড়ে শোরগোল ফেলে দেয়। বিভিন্ন সংবাদমাধ্যমের তরফে সাংসদের মন্তব্যের কড়া সমালোচনা করা হয়। এমনকী তাঁর মন্তব্যের কড়া সমালোচনা করে কলকাতা প্রেস ক্লাবও। তার কয়েকমাস পরে একই ধরনের মন্তব্য শোনা যায় আসানসোলের প্রাক্তন মেয়র তথা বর্তমান বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির মুখেও।

Leave a Reply

Your email address will not be published.