সোনালীর পর এবার সরলা,তৃণমূলে ফিরতে চেয়ে আবেদন

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: সোনালি গুহর পর এবার সরলা মুর্মু । দলত্যাগ নিয়ে আক্ষেপ প্রকাশ করে তৃণমূলে ফিরতে চেয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন জানালেন মালদহের নেত্রী।”বিজেপিতে গিয়ে ভুল করেছি। বিজেপি একটি অত্যন্ত প্রতিহিংসা পরায়ণ দল।” সোনালি গুহর পর এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ক্ষমা চাইলেন সরলা মুর্মু। মালদার হবিবপুর কেন্দ্রে সরলা মূর্মূকে প্রার্থী করেছিলেন মমতা। কিন্তু প্রার্থী পদ ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। টিকিট পাওয়ার পরও কেন তিনি বিজেপিতে গিয়েছিলেন, তা নিয়ে ব্যাপক শোরগোল পড়ে রাজ্য রাজনীতিতে।

সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘আমার পুরনো দল তৃণমূলেই ফিরতে চাই। ভুল বুঝিয়ে বিজেপি তাঁদের দলে নিয়েছিল আমাকে। আমি নিজের ভুল বুঝতে পেরেছি। তাই দলে ফিরতে চাইছি। দলের জেলা নেতৃত্বকেও জানিয়েছি। দরকারে মমতা বন্দ্যোপাধ্যায়কেও জানাব।’ তিনি জানিয়েছেন, তৃণমূলের যখন যেখানে প্রয়োজন হবে, সেখানেই দলের পাশে দাঁড়াবেন তিনি । তার বক্তব্য, দলে ফিরে একজন সৈনিক হিসেবে কাজ করবেন তিনি। সরলা দাবি করেন, প্ররোচনায় পা দিয়েই নাকি তিনি দলবদল করেছিলেন। যদিও সে সময়ই ভুল বুঝতে পেরেছিলেন সরলা মুর্মু। পরবর্তীতে দলে যোগাযোগ করা হলে এ নিয়ে সদুত্তর পাননি সরলাদেবী। শেষপর্যন্ত দলীয় নেতৃত্বের মাধ্যমে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবেন বলে জানা গিয়েছে।

তবে মালদহ তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর হেমন্ত শর্মা জানিয়েছেন, সরলাদেবীর তরফে এমন কোনও আবেদন তাঁরা পাননি। ফলে এ নিয়ে এখনই কোনও প্রতিক্রিয়া দিতে নারাজ। সোনালি গুহ কিংবা সরল মুর্মুদের ‘ঘরওয়াপসি’ এখন কতক্ষণে হয়, সেটাই দেখার ।

Leave a Reply

Your email address will not be published.