আগামীকাল থেকে সপ্তাহে তিনদিন বন্ধ থাকবে কৃষ্ণনগর পৌরসভার অধীনস্থ সমস্ত বাজার,জারি বিজ্ঞপ্তি

কৃষ্ণনগর,নদীয়া: বর্তমান কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে সপ্তাহে তিন দিন সমস্ত বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিল কৃষ্ণনগর পৌরসভা। বুধবার এই বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করে কৃষ্ণনগর পৌরসভা জানিয়েছে,”বর্তমান কোভিড পরিস্থিতি ও অতিমারি নিয়ন্ত্রণে জেলা প্রশাসন এবং কৃষ্ণনগর পৌরসভার যৌথ উদ্যোগে কৃষ্ণনগর পৌরসভার অধীনস্থ বিভিন্ন বাজার কমিটির প্রতিনিধিদের সাথে আলোচনায় সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৪.০১.২০২২ (শুক্রবার) হইতে প্রশাসনের পরবর্তী নির্দেশ না দেওয়া অবধি সপ্তাহের মঙ্গলবার, বৃহস্পতিবার, শনিবার এবং রবিবার এই চারদিন বাজার খোলা থাকিবে ও সপ্তাহের সোমবার, বুধবার, শুক্রবার এই তিনদিন কৃষ্ণনগর পৌরসভার অধীনস্থ সমস্ত বাজার সম্পূর্ণ রূপে বন্ধ থাকিবে।”

একইসাথে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,”উক্ত নির্দেশ সমস্ত বাজার ব্যাবসায়ীরা মেনে চলিবেন। সেই সঙ্গে কৃষ্ণনগর পৌরসভার সমস্ত অধিবাসীবৃন্দ কে জানানো যাইতেছে যে আপনারা সরকারি বিধি মানিয়া চলুন এবং সকলে মাক্স পড়ুন, দূরত্ববিধি মানিয়া চলুন ও স্যানিটাইজার ব্যবহার করুন।”

উল্লেখ্য, রাজ্যের পাশাপাশি নদীয়া জেলাতেও হু হু করে বাড়ছে করোনার দৈনিক সংক্রমন। বুধবারের রাজ্য স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘন্টায় নদীয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ৬৩৫ জন। যা নিয়ে এপর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ৭৯ হাজার ১২০ জন। তবে গত ২৪ ঘন্টায় নদিয়াতে একজনও করোনা আক্রান্ত হয়ে মারা যাননি।

Leave a Reply

Your email address will not be published.