মর্মান্তিক দুর্ঘটনা! তামিলনাড়ুর কুন্নুরে ভেঙে পড়ল সেনার হেলিকপ্টার, ছিলেন সেনাপ্রধান বিপিন রাওয়াত

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: তামিলনাড়ুতে ভেঙে পড়ল সেনার একটি হেলিকপ্টার। জানা গিয়েছে হেলিকপ্টারে ছিলেন ভারতীয় সেনার সর্বাধিনায়ক বিপিন রাওয়াত (Bipin Rawat), তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত, তাঁদের পরিবারের কয়েকজন সদস্য এবং ব্রিগেডিয়ার পদমর্যাদার একজন আধিকারিক-সহ কয়েকজন। এখনও পর্যন্ত এই দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। দু’জনকে উদ্ধার করে নিয়ে হাসপাতালে যাওয়া হয়েছে।

ভারতীয় বায়ুসেনার পক্ষ থেকে ট্যুইট করে জানানো হয়েছে, বায়ুসেনার এমআই-17 কপ্টার দুর্ঘটনাগ্রস্ত হয়েছে কুন্নুরে। সিডিএস বিপিন রাওয়াত ছিলেন কপ্টারে। এই দুর্ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার সুলুরের সেনা ছাউনি থেকে এমআই সিরিজের চপারটি ওয়েলিংটনের সেনাঘাঁটির দিকে যাচ্ছিল বলে জানা গিয়েছে। কিন্তু ওড়ার কিছুক্ষণের মধ্যেই সেটি ভেঙে পড়ে। স্থানীয় সেনা অফিসাররা দ্রুত এলাকায় পৌঁছেছেন।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, স্থানীয়রা দু’টি দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। দু’টি দেহই ৮০ শতাংশ পুড়ে গিয়েছে। খাদের মধ্যে কয়েকজনকে পড়ে থাকতে দেখা গিয়েছে। দ্রুত তাঁদের উদ্ধার করে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখার নির্দেশ সেনার। 

জেনারেল বিপিন রাওয়াতকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.