Nusrat Jahan: আর মাত্র কয়েক ঘন্টা! হাসপাতালে থেকে প্রথম ছবি পোস্ট করলেন নুসরত

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা।লক্ষ্মীবারেই মা হতে চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। শোনা যাচ্ছে, বুধবার রাতেই পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে ভরতি হন অভিনেত্রী-সাংসদ। সেখান থেকেই বৃহস্পতিবার সকালে মা হওয়ার ঘণ্টাখানেক আগে ইনস্টাগ্রামে নো মেকআপ লুকে একটি পোস্ট করেন হবু মা। তবে তাঁর সন্তানের বাবা কে, সে বিষয়ে এখনও কিছুই বলতে চাননি তিনি।

ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে লেখেন, “ভয়ের উপর বিশ্বাস।” হ্যাশট্যাগে ‘মর্নিং ভাইবস্’, ‘পজিটিভিটি’ লেখেন তিনি। আপাতত নুসরত জাহানের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের উপর শ্যেনদৃষ্টি নেটিজেনদের। কন্যা নাকি পুত্রসন্তানের মা হন নুসরত, সেদিকেই নজর সকলের।

https://www.instagram.com/p/CTBZdHkq0hx/?utm_medium=copy_link

জীবনের নতুন পর্ব শুরুর আগে ভরসা তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। অভিনেত্রীর জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ সময়ে তিনি আগলে রয়েছেন। 

নানা দিকে নানা ভাবে তাকে নিয়ে ট্রোল হলেও, এই কঠিন সময়ে পাশে পেয়েছেন পরিচালক রাজর্ষি দে কে। নুসরতকে নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেন তিনি। লেখেন, “একটা কথা বলতে বড়ো আনন্দ হচ্ছে| জানি এটা নিয়ে পরে গালাগাল দেবেন অনেকে কিন্তু তবুও বলব| আমার এই প্রিয় শহরে যেখানে মাঝে মাঝে চাঁদটাকে এতো কাছ থেকে দেখা যায়, মনে এই বুঝি উবের ধরে পৌঁছে যাওয়া যাবে.. সেই শহরের এক যুবতি, অভিনেত্রী, MP, এবং সংখ্যালঘু আজ একা ফ্ল্যাট থেকে নিছে নামলেন, একা SUV র সামনের সিটে বসলেন এবং রওনা হলেন মা হবেন বলে, একা ..সব ট্রোল, মিম এর আজ হয়তো অবসান হবে ..আমার কাছে অনেকদিন পর একটা বড়ো অকাল বোধন এর গপ্পো এলো.. এই মহিলার হাত ধরে নুসরত আমার সঙ্গে আপনার একবারই দেখা হয়েছিল , কিন্তু আজ এটুকু বলি যে ছেলে হোক বা মেয়ে সে কিন্তু বড়ো হয়ে আজকের দিনের গপ্পোটা শুনে গর্ব করে বলবে “মেরে পাস মা হ্যায় ..” সব ভালো হোক , শিগগিরই দেখা হচ্ছে..”

উল্লেখ্য, বুধবার রাত দশটা ৪০ নাগাদ হাসপাতালে প্রবেশ করে নুসরতের গাড়ি। ভিড় করেছিলেন অনুরাগীরা। তবে সাংসদ-অভিনেত্রীকে ঘিরে নিরাপত্তার ঘেরাটোপ ছিল রীতিমতো কঠোর।

Leave a Reply

Your email address will not be published.