আবারো পথ দূর্ঘটনা হাঁসখালি ফুলবাড়ী এলাকায়,অল্পের জন্য রেহাই পেল বাইক আরোহী

হাসখালি,নদীয়া: ফের একবার পথ দুর্ঘটনার স্বীকার হাসখালি ফুলবাড়ী এলাকা। ফুলবাড়ীর যে জায়গাতে সপ্তাহ খানেক আগে কয়েক মুহূর্তে নিমেষেই ১৯ জন মানুষের জীবন চলে গিয়েছিল। ঠিক সেই জায়গাতেই আবারো ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। অল্পের জন্য রেহাই পেল এক বাইক আরোহী।

ভয়াবহ ওই দুর্ঘটনার পর নড়েচড়ে বসে প্রশাসন। যে স্থানে দুর্ঘটনাটি হয় ঠিক সেই জায়গায় প্রচুর পরিমাণে স্পিডব্রেকার তৈরি করা হয় হাঁসখালি থানা তরফ থেকে। এবার সেই স্পিডব্রেকারের কারণেই ঘটে গেল দুর্ঘটনা,এমনটাই জানালেন স্থানীয়রা।

স্থানীয়দের থেকে জানা যায়, পেছন থেকে একটি লরি এসে সজোরে ধাক্কা মারে বাইক টিকে। রাস্তার মাঝখানে স্পিডব্রেকার থাকায় দুই পাশের ফাঁকা জায়গা দিয়ে মোটরসাইকেল আরোহীরা যাতায়াত করে স্পিডব্রেকারে না উঠে। লরির চালক ওই ফাঁকা জায়গা দিয়ে লরিটিকে নিয়ে যেতে গেলেই ধাক্কা মারে মোটরসাইকেল আরোহীকে। ছিটকে পড়ে যায় ওই মোটর সাইকেল আরোহী। তৎক্ষণাৎ গ্রামবাসীরা সেই মোটরসাইকেল আরোহীকে হসপিটালে পাঠায় স্থানীয়। স্থানীয় বাসিন্দারা জানায় স্পিডবেকার পুলিশের তরফ থেকে করা হলেও তদারকির অভাব যার জন্য দুর্ঘটনা হচ্ছে। যদিও দুর্ঘটনা স্থান থেকে পলাতক লরি সমেত ড্রাইভার।

গ্রামবাসীরা প্রশাসনের কাছে স্পিডব্রেকার গুলি তুলে ফেকার আর্জি জানান, নইলে ভবিষ্যতে আরও দুর্ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published.