আদালত চত্বরে অসামাজিক কার্যকলাপ,রানাঘাট থানায় অভিযোগ দায়ের

রানাঘাট,নদীয়া: রানাঘাট কোর্ট চত্বরে রাতের অন্ধকারে কোর্ট এর সেরেস্তায় অসামাজিক কাজ কর্মের হদিশ। আদালত চত্বরও নিরাপদ নয়। রানাঘাট আদালত চত্বরে প্রচুর সেরেস্তা। আর সেখানেই গতকাল অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের তাণ্ডব রাতের অন্ধকারে।

অভিযোগ দীর্ঘদিন ধরেই, সারাদিন আদালতের কাজকর্ম সেরে উকিল বাবু মুহুরী বাবুরা যে যার মত বাড়ি ফিরে যাওয়ার পর আদালত ফাঁকা হয়ে যায়। আর সেই সুযোগে সেরেস্তায় রাতের অন্ধকারে কিছু অজ্ঞাত পরিচয় ব্যক্তি মদ্যপানের আসর জমায় যার প্রমাণ পাওয়া যায় প্রায় প্রত্যেকদিন সকালেই। কিন্তু গতরাতে এক সেরেস্তায় ব্যাপক ভাঙচুর চালানো হয়। আজ সকালে কোর্টে কাজে যোগ দিতে যাওয়া ল ক্লার্ক দের মধ্যে কয়েকজন লক্ষ্য করেন ভেঙে ফেলা হয়েছে সেরেস্তার ব্ল্যাক স্টোন। বাইরে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সেই ব্ল্যাক স্টোন এর টুকরো। রাস্তার পাশে মদের বোতল গ্লাস পড়ে থাকতে দেখা যায়, যা দেখে চমকে যান উপস্থিত ল ক্লার্ক থেকে শুরু করে উকিল বাবুরা।

ঘটনার বিবরণ জানিয়ে ওই সেরেস্তার ল ক্লার্ক বিষয়টি রানাঘাট ল ক্লার্ক অ্যাসোসিয়েশন এবং রানাঘাট বার অ্যাসোসিয়েশন এর কাছে লিখিত অভিযোগ জানালে রানাঘাট বার অ্যাসোসিয়েশন সেক্রেটারি মৃন্ময় চক্রবর্তী এবং রানাঘাট ল ক্লার্ক অ্যাসোসিয়েশনের সদস্যরা রানাঘাট থানার আইসির সাথে দেখা করেন। ওই সেরেস্তার ল ক্লার্ক রানাঘাট থানায় বিষয়টি লিখিতভাবে জানান। রানাঘাট থানার আইসি এই ঘটনা খতিয়ে দেখবেন বলে আশ্বাস দেন।

কিন্তু রাতের অন্ধকারে কীভাবে চলছে এই ধরনের অসামাজিক কাজকর্ম তাও আবার খোদ আদালত চত্বরে? প্রশ্ন থেকেই যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.