মোটরবাইক বাঁচাতে গিয়ে দুর্ঘটনার কবলে অনুব্রত মন্ডলের গাড়ি! আহত পাঁচ

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: মোটরবাইক বাঁচাতে গিয়ে দুর্ঘটনার কবলে বীরভূমের জেলা তৃনমুল সভাপতি অনুব্রত মন্ডলের গাড়ি। বুধবার রাতে শান্তিনিকেতনের সোনাঝুড়িতে একটি বৈদ্যুতিক খুটিতে ধাক্কা মারে গাড়িটি। গুরুতর আহত হন গাড়িতে থাকা পাঁচজন মহিলা নিরাপত্তারক্ষী। তাদের মধ্যে তিনজনের বর্তমানে ওই পাঁচজন বোলপুর মহকুমা হাসপাতালে চিকিৎসারত।

গত সোমবার মঙ্গলকোটে বাড়ি ফেরার পথে খুন হন  তৃণমূলের লাকুড়িয়া অঞ্চল সভাপতি অসীম দাস। বুধবার ঘটনাস্থলে যায় বীরভূম তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সেখান থেকে বাড়িও ফিরে আসেন রাতে। এরপরেই তাঁর কনভয়ে থাকা মহিলা নিরাপত্তারক্ষীদের গাড়ি সিউড়ির উদ্দেশ্যে রওনা দেয়। সেই সময়ে সোনাঝুরির কাছে রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে লোহার বৈদ্যুতিন খুঁটিতে ধাক্কা মারে গাড়িটি।গাড়িটিকেও উদ্ধার করে নিয়ে গিয়েছে পুলিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ,নিয়ন্ত্রণহীন একটি বাইককে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনার সামনে পড়তে হয়েছে অনুব্রত মন্ডলের কনভয়টিকে।

উল্লেখ্য,এর আগেও ফেব্রুয়ারিতে দুর্ঘটনার কবলে পড়েছিল অনুব্রত মন্ডলের গাড়ি। সেবারও বীরভূমের ময়ূরেশ্বর জনসভা ছিল অনুব্রত মন্ডলের । সেই জনসভায় যোগ দিতে ময়ূরেশ্বর যাচ্ছিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। সেইসময়ই আমোদপুরের কাছে দুর্ঘটনাটি ঘটে। তবে অনুব্রতর গাড়ির কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

Leave a Reply

Your email address will not be published.