ফুচকার জলে মেশাচ্ছেন প্রস্রাব! ভাইরাল ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: ফুচকা, নামটা শুনলেই বাঙালির মুখে যেন জল চলে আসে। তরুণ-তরুণী থেকে শুরু করে কিশোর বা প্রৌঢ় প্রায় প্রত্যেকেই ফুচকার প্রেমে পাগল। এই ফুচকা নিয়েই নানা দিকে নানা কথা শোনা যায়। মজার ছলে অনেক সময় এই কথাটা অনেককেই বলতে শোনা যায়। কিন্তু সেটাই যে সত্যি হতে পারে, তা সম্ভবত কখনও ভাবতে পারেননি কেউই। সম্প্রতি নেটদুনিয়ায় অসমের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। ভিডিওয় দেখা যাচ্ছে এক ফুচকাওালা ফুচকার জলে নিজের প্রস্রাব মিশিয়ে দিচ্ছেন। যার কারনে তাঁকে গ্রেফতারও করা হয়েছে ওই ফুচকাওয়ালাকে। পুলিশি জেরায় তিনি দোষ স্বীকার করেছেন বলে দাবি করা হয়েছে একাধিক প্রতিবেদনে।

মাত্র ২০ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেছেন মামুন খান নামে এক নেটিজেন। তিনি জানিয়েছেন, তিনি স্পষ্ট দেখেছেন ফুচকাওয়ালা ফুচকার টকজল তৈরির জন্য নিজের প্রস্রাব মিশিয়ে দিচ্ছেন তাতে। এই এঘটনা গুয়াহাটির আটগাঁও-এর বলেও জানিয়েছেন তিনি। ভিডিওটির ক্যাপশানে তিনি লিখেছেন ‘মর্মাহত’। 

তারইমধ্যে সেই ভিডিয়ো দেখে রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা। প্রিয় ফুচকায় এভাবে প্রস্বার মেশানোর জন্য ধৃত ব্যক্তির চূড়ান্ত সমালোচনা করেছেন তাঁরা। এক নেটিজেন বলেন, ‘অমানবিক কাজ। বাজে মানসিকতার প্রমাণ।’ অপর একজন লেখেন, ‘একেবারে জঘন্য কাজ।’ অনেকে তো আবার প্রশ্ন তুলেছেন,’ফুচকা খাওয়া কী নিরাপদ?’

Leave a Reply

Your email address will not be published.