শাহরুখের সঙ্গে অভিনয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের চেষ্টা নদিয়ার কিশোরীকে,ধৃত ১

নদীয়া: শাহরুখের সঙ্গে অভিনয়, একসাথে নাচের টোপ। এভাবেই নদিয়ার পলাশীপাড়ার এক কিশোরীকে ফাঁদে পেলে মুম্বইতে পাচার করার ছক কষেছিল বয়স ৪০-এর এক ব্যক্তি। ধৃতের নাম সুভান। পুলিশ সূত্রে খবর, ফেসবুকে নিজেকে ইভেন্ট ম্যানেজার হিসাবে পরিচয় দেয় সে। এরপর শাহরুখের সঙ্গে কাজ দেওয়ার টোপ দেয়। সোশ্যাল মিডিয়ার বন্ধুকেই আপনই ভেবেছিল পলাশীপাড়ার কিশোরী।

কিশোরীর দাবি,শাহরুখ সঙ্গে বলিউড ছবিতে কাজ দেওয়ার প্রস্তাব দিয়েছিল সুভান। কিশোরী মনও তাকে সহজেই বিশ্বাস করে। কিশোরী প্রস্তাবে রাজি হয়ে যায়। মুম্বই যাওয়ার সিদ্ধান্ত নেয়। সুভান তাকে নিতে আসবে বলেই দাবি করে কিশোরী।

গত ১৫ই জুলাই সুভান নদিয়ার পলাশিপাড়ায় ওই কিশোরীকে তার কোচিং ক্লাস থেকে বের করে নেয়। এরপর হাওড়া স্টেশন থেকে মুম্বইয়ের ট্রেন ধরে তারা। এদিকে বাড়ি না ফেরায় পুলিশকে খবর দেন কিশোরীর পরিবারের সদস্যরা। এরপরই শুরু হয় তল্লাশি। কিন্তু কিশোরীর ফোনে কোনওভাবে যোগোযোগ করা যাচ্ছিল না। আসলে ট্রেনে ওঠার আগে সিমটিকে ভেঙে ফেলে দিয়েছিল সুভান। এদিকে হাওড়া স্টেশনের সিসি ক্যামেরায় দেখা যায় মুম্বইগামী ট্রেনে ওই ব্যক্তির সঙ্গে উঠছে ওই কিশোরী। এরপর খবর দেওয়া হয় মুম্বইয়ে ছত্রপতি শিবাজি মহারাজ স্টেশনে। সেখানই রেলপুলিশ গ্রেফতার করে সুভানকে। কিশোরীকে উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা মুম্বইয়ে বিক্রি করে দেওয়ার জন্য ওই কিশোরীকে নিয়ে যাওয়া হচ্ছিল। তবে শেষ পর্যন্ত সকলের তৎপরতায় রক্ষা পেয়েছে কিশোরী।  

Leave a Reply

Your email address will not be published.