টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর ঘোষণা করলেন বাংলাদেশের উইকেট রক্ষক মুশফিকুর রহিম

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: এশিয়া কাপ থেকে গ্রুপ পর্বে ছিটকে যাওয়ার পরই ক্রিকেটের টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর ঘোষণা করলেন বাংলাদেশের প্রাক্তন ক্রিকেটার তথা উইকেট রক্ষক মুশফিকুর রহিম। এদিন নিজের সোশ্যাল প্রোফাইলে অবসরের কথা ঘোষণা করেন মুশফিকুর নিজেই।

https://m.facebook.com/story.php?story_fbid=624240119071603&id=100044568603525

রবিবার নিজের ফেসবুকে মুশফিকুর লেখেন,”সবাইকে সালাম এবং শুভেচ্ছা।
দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি। ভাল এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুন্ঠ সমর্থন আমার প্রেরনা।
টি টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে, বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো। আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরো কিছু নিয়ে আসতে পারবো দেশের জন্য।
বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল) সহ অন্যান্য ফ্রেঞ্চাইজি লিগে আমি আমার খেলা চালিয়ে যাবো টি টোয়েন্টি ফরম্যাটে।
আলহামদুলিল্লাহ। সবার নিকট কৃতজ্ঞতা। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।”

উল্লেখ্য, চলতি এশিয়া কাপের দুটি ম্যাচ মিলিয়ে বাংলাদেশের তারকা উইকেটকিপার-ব্যাটার মুশফিকুর রহমান করছিলেন মাত্র ৪ রান। গ্রুপ লিগ থেকে সাকিবদের বিদায়ের পর জোর সমালোচনা চলছিল মুশফিকুরকে নিয়ে। সেই সমালোচনার মাঝে এদিন আচমকাই আন্তর্জাতিক টি টোয়েন্টি থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করলেন বাংলাদেশের এই তারকা উইকেটকিপার-ব্যাটার।

তবে টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নিলেও বাংলাদেশ প্রিমিয়ার লিগসহ বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি-তে খেলা চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন মুশফিকুর।

Leave a Reply

Your email address will not be published.