‘মহামানব’ অনুব্রত! সরকারি অনুষ্ঠান মঞ্চে অনুব্রত মন্ডলের পা ছুঁয়ে বিডিও-র প্রণাম,বিতর্ক তুঙ্গে

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: আউশগ্রামে সেফ হোমের উদ্বোধনী অনুষ্ঠানে বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডলকে পায়ে হাত দিয়ে প্রণাম করলেন আউশগ্রাম ১ নং বিডিও অরিন্দম মুখোপাধ্যায়। শুধু প্রণাম নয়,’মুখ্যমন্ত্রীকে কর্মবীর’এবং ‘অনুব্রত মন্ডলকে মহামানব’ বলেও অভিহিত করেছেন তিনি । যা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে শোরগোল ।

এদিন পূর্ব বর্ধমানের আউশগ্রামের গুসকরায় ওই বেডের সেফ হোমের উদ্ধোধন করতে এসেছিলেন রাজ্য গ্রামীন পর্ষদের চেয়ারম্যান তথা তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল । সেখানেই এই দুঁদে নেতাকে সামনে পেয়ে আপ্লুত আউসগ্রাম ১ নম্বর এর বিডিও অরিন্দম মুখোপাধ্যায়। শুধু তাই নয় মঞ্চে বক্তব্য রাখতে উঠে এই ‘ডাকাবুকো’ নেতাকে “মহামানব’ বলে প্রশংসা করেন তিনি। পাল্টা বক্তব্য রাখতে উঠে অনুব্রতও বলেন তার বক্তব্যে বারবার বিডিওকে ‘ভালো মানুষ’ বলে উল্লখে করেন। বলেন, ‘ওনার নাম আছে। আপনারা বিডিওর কথা শুনবেন। আপনারা একজন ভালো বিডিও পেয়েছেন । যে বিডিওর মাধ্যমে আপনার এগিয়ে যাবেন ।

এই ঘটনা নিয়ে শোরগোল পড়তেই বিডিও অরিন্দম মুখোপাধ্যায় দাবি করেছেন তিনি প্রণাম করেননি। প্রণাম করতে গিয়েছিলেন ঠিকই কিন্তু অনুব্রত মণ্ডল তাঁর প্রণাম নেননি। হাত আটকে দিয়েছিলেন। জেলা শাসক জানিয়েছেন। এটা অরিন্দম বাবুর ব্যক্তিগত বিষয় এর মধ্যে তাঁদের কিছু বলার নেই। কিন্তু সরকারি আধিকারীকের এই আচরণ স্বাভাবিক ভাবেই প্রশ্ন তুলে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *