এক যুগের অবসান! প্রয়াত বাংলার জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: বাংলা চলচ্চিত্র জগতে ফের নক্ষত্র পতন। শ্যুটিং শেষে বাড়ি ফিরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৭ বছর। খবর সামনে আসা মাত্রই শোকের ছায়া চলচ্চিত্র জগতে।

জানা গিয়েছে বুধবার রাতে শুটিং-এর কাজেই ব্যস্ত ছিলেন তিনি, সেখানেই শরীরটা খারাপ হওয়া শুরু, এরপর স্বাস্থ্যের অবনতী ঘটলে তড়িঘড়ি বাড়িতে ফেরেন তিনি। বাড়িতেই শুরু করা হয় প্রাথমিক চিকিৎসা। দেওয়া হয় স্যালাইনও। তবে খুব একটা সময় দিলেন না অভিনেতা, কিছুক্ষণের মধ্যে সব চেষ্টা ব্যর্থ করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিষেক চট্টোপাধ্যায়। বর্তমানে তিনি খড়কুটো ধারাবাহিকে তৃণা সাহার বাবার ভূমিকাতে অভিনয় করছিলেন।

অভিনেতার অকাল প্রয়াণে শোকস্তব্ধ টলিপাড়া। অভিষেকবাবুর দেহ আপাতত তাঁর বাড়িতেই রাখা আছে। একাধিক অভিনেতা অভিষেকবাবুর প্রয়াণের খবর পেয়ে পৌঁছেছেন তাঁর বাড়িতে। এককালে বাংলা সিনেমায় চুটিয়ে কাজ করা অভিষেকবাবু বিগত কয়েক বছর ধরে বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন।

১৯৮৬ সালে তরুণ মজুমদারের ছবি পথভোলা দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ তাঁর। প্রাণের চেয়েও প্রিয়, গীত সংগীত, তুফান, সুজন সখী, অমর প্রেমের মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। একক নায়ক হিসেবে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু, পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য তিনি বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন। অভিনেতার আচমকা প্রয়াণে শোকের ছায়া টলিউডে।

Leave a Reply

Your email address will not be published.