Saguna Road Accident: অবৈধভাবে রাস্তার পাশে থাকা সরকারি গাছ কাটার সময় গাছ চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বাইক আরোহীর

হিজুলি,নদীয়া: অবৈধভাবে রাস্তার পাশে থাকা সরকারি গাছ কাটার সময় গাছ চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বাইক আরোহীর। মৃতদেহ ঘিরে রণক্ষেত্র চেহারা এলাকাজুড়ে। মৃতদেহ উদ্ধার করতে গেলে আক্রান্ত পুলিশ। পুলিশ গাড়ি ভাঙচুরের চেষ্টা ক্ষুব্ধ জনতার। মৃতদেহ ঘিরে রাস্তা অবরোধ করে এখনো চলছে বিক্ষোভ। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানা গয়েশপুর গ্রাম পঞ্চায়েত এলাকার সগুনা এলাকায়।

জানা গিয়েছে, নদীয়ার নবদ্বীপ থানার বাহিরচর এলাকার বাসিন্দা খোরশেদ মন্ডল প্রতিদিনের মত নিজের মুদিখানার দোকানের বাজার করতে শান্তিপুরে আসছিলেন। সেই সময় শান্তিপুর ভালুকা রাস্তার সগুনা এলাকায় বেআইনিভাবে চোরা কাঠ ব্যবসায়ীরা রাস্তার পাশে থাকা গাছ কাটছিলেন। গাছ কেটে রাস্তার উপর ফেলার সময় সরাসরি ওই বাইক আরোহীর মাথায় পড়ে। গাছ পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় খোরশেদ মন্ডলের। এরপরই উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। প্রচুর মানুষ ভিড় জমান ওই মৃতদেহ কে ঘিরে।

ফোন পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করতে গেলে পুলিশকে লক্ষ করে আক্রমণ করে ক্ষুব্ধ জনতা। কার্যত ধাক্কা দিয়ে বের করে দেয়া হয় পুলিশ আধিকারিক কে। স্থানীয় বাসিন্দারা চাইছেন এই ঘটনার পিছনে যারা অভিযুক্ত তাদের চিহ্নিত করে অবিলম্বে শাস্তির ব্যবস্থা করতে হবে। এখনো ঘটনাস্থলেই পড়ে রয়েছে মৃতদেহ। চরম উত্তেজনা গোটা এলাকা জুড়ে।

Leave a Reply

Your email address will not be published.