Rajya Sava Election: রাজ্যসভার উপনির্বাচনে কোনো প্রার্থী দেবে না বিজেপি, ট্যুইটে জানালেন শুভেন্দু অধিকারী

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: রাজ্যসভায় দীনেশ ত্রিবেদীর ছেড়ে দেওয়া আসনে কোনও প্রার্থী দিচ্ছে না বিজেপি। এদিন ট্যুইট করে এমনটাই জানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ট্যুইটে তিনি লেখেন,” বৃহস্পতিবারই রাজ্যসভার একটি আসনের উপনির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল। কিন্তু বিজেপি এই আসনে কোনও প্রার্থী দিচ্ছে না। ফল কী হবে তা সকলেই জানেন। এই যুক্তিহীন সরকারের বিরুদ্ধে আমাদের লড়াই চলবে।”

একুশের বিধানসভা নির্বাচনের আগে বিজেপি-তে যোগদান করে রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন দীনেশ ত্রিবেদী। তাঁর ছেড়ে যাওয়া আসনেই আগামী ৯ অগস্ট নির্বাচন। এই উপনির্বাচনে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে প্রাক্তন আইএএস অফিসার জহর সরকারকে। বুধবার দুপুরেই বিধানসভায় গিয়ে মনোনয়নপত্র জমা দিয়ে আসেন তিনি। বরাবরই মোদী বিরোধী অবস্থানে দেখা গিয়েছে কেন্দ্রীয় সরকারের প্রাক্তন এই আমলাকে। আলাপন কাণ্ডেও মোদী সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দেগেছিলেন তিনি। জহরকে প্রার্থী করে রাজ্যসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি বিরোধিতার সুর আরও চড়াতে চাইছেন বলে রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ মনে করছেন।

যদিও কয়েকদিন আগেই BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছিলেন, তৃণমূলকে এক ইঞ্চিও জমি ছাড়া হবে না। কিন্তু এবার উলটো সুর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গলায়।

Leave a Reply

Your email address will not be published.