Salman Khan: জন্মদিনের আগের দিন দুর্ঘটনা! সাপের কামড়ে হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা সলমন খান

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: সাপের কামড়ে হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা সলমন খান। জানা গিয়েছে গতকাল রাতে মুম্বইয়ের উপকণ্ঠে পানভেলের খামারবাড়িতে সময় কাটাচ্ছিলেন অভিনেতা। সেখানেই বড়দিনের রাতে সাপে কামরায় তাকে। তবে জানা গেছে, সলমনকে যে সাপ কামড়ায় তা বিষধর নয়। তাই কামড়ের প্রভাব খুব একটা বেশি হয়নি। তবে সাপে কামড়ানোর কথা জানার পরই সলমনকে নবি মুম্বইয়ের কামোটে এলাকার এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে ভাইজানকে। আপাতত তিনি নিজের বাড়িতেই বিশ্রামে রয়েছেন। কামড়ের জায়গা যাতে কোনও ভাবেই বিষিয়ে না যায়, সেজন্য ভাল করে অভিনেতাকে পর্যবেক্ষণে রাখা হয়। সারা রাত হাসপাতালে রাখা হয়েছিল সলমনকে। সকাল ৮টা নাগাদ তাঁকে ছেড়ে দেওয়া হয়। সেখান থেকেই ফের ফার্ম হাউসে ফেরেন তিনি। 

টাইগার ৩’-র কাজ নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। বলিউড সূত্রে খবর, শ্যুট করতে বিদেশেও গিয়েছিলেন সলমন। তবে এই ঘটনার কারণে আপাতত কয়েক দিন বিশ্রামে থাকতে হতে পারে তাঁকে। আজ সকালে যে কাণ্ড ঘটল, তাতে আদৌ এখনই সলমান খানের (Salman Khan) পক্ষে এখনই শ্যুটিংয়ে যোগ দেওয়াটা সম্ভব হবে কি না তাতে একটা বড় প্রশ্ন থেকেই যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.