নারদ মামলায় নাটকীয় মোড়,মুখ্যমন্ত্রী সহ আইনমন্ত্রীর নাম যুক্ত করলো সিবিআই

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: নারদা মামলায় এবার মুখ্যমন্ত্রীর নাম যুক্ত করলো সিবিআই । একইসঙ্গে আইনমন্ত্রী মলয় ঘটক এবং সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের নামও যুক্ত করা হয়েছে বলে খবর । মামলার স্থানান্তরের আবেদনে মমতা বন্দ্যোপাধ্যায়কে পক্ষ করলো সিবিআই ।

হাইকোর্টে সিবিআই জানিয়েছে ,পূর্ব পরিকল্পিত ভাবে নিজাম প্যালেস ঘেরাও করা হয়েছিল । সেইদিন সিবিআই অফিসে এসে আধিকারিক দের উপর চিৎকার করেন মমতা ব্যানার্জি, এবং তিনি চিৎকার করে বলতে থাকেন তাকেও গ্রেফতার করতে হবে,সেই প্রেক্ষিতেই তার নাম যুক্ত করেছে সিবিআই । একই ভাবে অন্য দুজনের নামও যুক্ত করা হয়েছে ।

উল্লেখ্য বুধবার হাইকোর্টে দুটি আবেদনের শুনানি রয়েছে । প্রথমটি হল নারদ মামলা অন্য রাজ্যে স্থানান্তরের আবেদন ,অন্যটি নারদ মামলায় অভিযুক্ত চারজনের জামিনের আবেদন । আজ দুপুর দুটোয় দুটি মামলার শুনানি শোনাবে কলকাতা হাইকোর্ট ।

প্রসঙ্গত সোমবার সকালে রাজ্যের চার হেভিওয়েট রাজনীতিককে গ্রেফতারে উত্তাল হয়ে পড়ে গোটা রাজ্য । নারদ মামলায় গ্রেফতার হন ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায় । তার ঠিক পরেই নিজাম প্যালেসে এসে পৌঁছান মুখ্যমন্ত্রী স্বয়ং । সেখান থেকে বেরোন প্রায় ছয় ঘন্টা পর । নিম্ন আদালত ধৃতদের জামিন মঞ্জুর করলেও কলকাতা হাইকোর্ট সেদিন রাতেই জামিনে স্থগিতাদেশ দিয়ে দেয় ।

Leave a Reply

Your email address will not be published.