নিজের গাড়ির চালককে বিয়ে করেছেন চন্দনা? বিধায়িকার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগে সরগরম এলাকা

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: নিজের গাড়ির চালকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন চন্দনা বাউড়ি। বাঁকুড়ার শালতোড়ার BJP বিধায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগের ঘটনায় সরগরম এলাকা। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন বিধায়িকা। স্বামী শ্রবণের সঙ্গে পারিবারিক গোলমালকেই রাজনৈতিক উদ্দেশে অন্য কারণ হিসেবে তুলে ধরা হচ্ছে বলে দাবি করেছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানায় অভিযোগ দায়ের করেছেন গাড়িচালক কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা কুন্ডু।  তিনি দাবি করেন, বুধবার রাতে বিয়ে করেছেন চন্দনা বাউড়ি ও কৃষ্ণ কুন্ডু। অভিযোগ পেয়ে গঙ্গাজলঘাটি থানার পুলিশ চন্দনা ও কৃষ্ণর বিরুদ্ধে ৪৯৮-এ ধারায় বধূ নির্যাতনের মামলা রুজু করেছে।এ ছাড়াও,৫০৬ ধারায় দু’জনের বিরুদ্ধেই ভয় দেখানোর অভিযোগও আনা হয়েছে

স্থানীয় সূত্রে খবর, বিধায়ক হওয়ার পর থেকেই ধীরে ধীরে পালটাতে থাকে চন্দনার জীবনযাত্রা। অল্প সময়ের মধ্যে নিজের গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বিধায়ক। জানা গিয়েছে, স্বামী ও দুধের সন্তানের কথা চিন্তা না করেই বুধবার রাতে লুকিয়ে বিবাহিত প্রেমিক কৃষ্ণকে বিয়ে করেন চন্দনা।

নুন আনতে পান্তা ফুরোন সংসারের সদস্য চন্দনা বাউড়ি একুশের নির্বাচনে বিজেপির হয়ে টিকিট পেয়ে রাজ্য রাজনীতিতে শোরগোল ফেলে দিয়েছিলেন সাধারণ রাজমিস্ত্রির স্ত্রী চন্দনা বাউরি (Chandana Bauri)। নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকেই খবরের শিরোনামে থেকেছেন। ভোটের প্রচারে বাঁকুড়া এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও চন্দনার কথা আলাদা করে বলেছিলেন। এমনকি খোদ মহাগুরু মিঠুন চক্রবর্তী ওনার হয়ে প্রচারে গিয়েছিলেন। সেই চন্দনা সম্পর্কে ‘পরকীয়ার’ খবর নিয়ে বৃহস্পতিবার সকাল থেকেই সরগরম বাংলার রাজনীতি।

তবে বাঁকুড়া বিজেপি-র কারও কারও বক্তব্য, বিজেপি কর্মী কৃষ্ণ কুণ্ডুর সঙ্গে চন্দনার বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকলেও থাকতে পারে। সন্দেহ নেই গোটা ঘটনায় এখন সব থেকে বেশি মুখ পুড়ছে বিজেপির। তাঁদের অহংকার, গর্ব, রত্ন আর মাটিতে ভূলুন্ঠিত। আর রসিকজন গাইছে, ‘কিয়া শরম কী বাত, শ্রবণের বউ ভাগে ডেরাইভার কা সাথ’।

Leave a Reply

Your email address will not be published.