‘এতদিনে উচিত শিক্ষা পেয়েছে’, বিমানবন্দরে সিকিউরিটি চেক ইন-এ সালমানকে আটকালেন এক সিআইএসএফ জওয়ান

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: রুপোলি পর্দার তারকাদের নিয়ে সাধারণ মানুষের উন্মাদনা বলুন কিংবা মুগ্ধতা একটা অন্য মাত্রায় থাকে। প্রায়শই এই সমস্ত তারকাদের ভিডিও ভাইরাল হয় নেট মাধ্যমে। এরকমই একটি ভিডিও কিছুদিন থেকেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ক‍্যাটরিনা কাইফকে নিয়ে টাইগার থ্রির শুটিং শুরু করতে রাশিয়া গিয়েছেন সলমন খান (Salman Khan)। কলাকুশলীদের নিয়ে বিমানবন্দরে পৌঁছাতেই তাঁকে ক‍্যামেরা নিয়ে ঘিরে ধরে সকলে। মুম্বই এয়ারপোর্টে সিকিউরিটি চেক ইন-এর সময় সলমন খানকে যেই পরিস্থিতির সম্মুখীন হতে হলো তাতে এটা স্পষ্ট যে সবাই অভিনেতাদের দেখলেই পাগল হয়ে যাননা। কেউ কেউ নিজের কাজকেই বেশি প্রাধান্য দেন।

ভাইরাল ভিডিওতে দেখা যায়,মাস্ক ছাড়া, পরিচয় পত্র না দেখিয়েই বিমানবন্দরে ঢুকে পড়ছিলেন সলমন। তাঁকে বাঁধা দিয়ে এই ভারপ্রাপ্ত জওয়ান সলমনকে নির্দেশ দেন যথাযথ কাগজপত্র দেখিয়ে, মাস্ক পরে তবে এয়ারপোর্টে প্রবেশ করতে।

ক্যামেরার সামনে পোজ দিতে এতটাই মশগুল ছিলেন যে বিমানবন্দরে প্রবেশ করার আগে বিশেষ কিছু নিরাপত্তা বিধি পালন করতে হয় সেটাই ভুলে গেছিলেন। ব্যাপারটি দেখে, সালমান খানের পথ আটকে দাঁড়ান দায়িত্বে থাকা CISF অফিসার। ধমক দেন উপস্থিত পাপারাত্‍জিদের। এরপর ভাইজান-কে ঠিক বেঠিকের পাঠ পরিয়ে তবেই এয়ারপোর্ট- এ ধকার অনুমতি দেন তিনি।

ভিডিওটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কাণ্ড দেখে হাসাহাসি শুরু করেছে নেটিজেনরা। সবচেয়ে বেশি নজর কেড়েছে ওই CISF জওয়ান। যেভাবে তিনি সলমনকে আটকেছেন তা দেখে হইচই পড়েছে নেটদুনিয়ায়। সকলেই প্রশংসা করতে শুরু করেছেন তাঁর। কয়েকজনের মনে হয়েছে, উচিত শিক্ষা পেয়েছেন সলমন। এবার যদি এবার যদি জ্ঞানচক্ষু খোলে।

Leave a Reply

Your email address will not be published.