Weather Update: সকাল থেকেই মেঘলা আকাশ! ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে নদীয়া সহ রাজ্যের কিছু জেলায়

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: সকাল থেকেই আকাশ মেঘলা। ঝিরঝিরে বৃষ্টিতে গত দুদিন থেকেই নাজেহাল রাজ্যের মানুষ। শনিবারও রাজ্যের বেশ কিছু জেলায় মাঝারি থেকে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। শনি ও রবিবার কোনও মৎস্যজীবীকে মাছ ধরতে সাগরে যেতে নিষেধ করা হয়েছে। তাপমাত্রা কম থাকলেও জলীয় বাষ্প অস্বস্তিতে রাখবে।

আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে,বাংলাদেশ সংলগ্ন বঙ্গোপসাগরে ২৬ জুলাই একটি নিম্নচাপ তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। যার প্রভাবে বৃষ্টি ও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে শনি ও রবিবার।

দিনকয়েক থেকেই বৃষ্টিপাতে ভাসছে উত্তরবঙ্গের জেলাগুলি। সবচেয়ে বৃষ্টি হয়েছে উত্তরবঙ্গেই। শনিবার সকাল থেকেই উত্তরবঙ্গের জেলাগুলিতেও রোডের ছিটেফোটা নেই। আকাশ মেঘলা। উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহারে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

একইসঙ্গে দক্ষিণবঙ্গের দক্ষিণ ২৪ পরগণা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। শনিবার সকাল থেকেই পূর্ব পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়ায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। বেশ কিছু জায়গায় ঝড়ের পূর্বাভাস রয়েছে।

শনিবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩১ ডিগ্রি এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৬ ডিগ্রির কাছাকাছি। তবে বাতাসের জলীয় বাষ্প বেশি থাকার কারণে অস্বস্তি থাকবে।

Leave a Reply

Your email address will not be published.