Arijit Singh Covid Positive: করোনা আক্রান্ত সস্ত্রীক অরিজিৎ সিং

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: সস্ত্রীক করোনা আক্রান্ত গায়ক অরিজিৎ সিং। ফেসবুক পোস্টে নিজেই করোনা আক্রান্তের কথা জানিয়েছেন তিনি। কোনও উপসর্গ না থাকায় আপাতত তাঁরা হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন বলে জানিয়েছেন অরিজিৎ।

https://m.facebook.com/story.php?story_fbid=477830573701187&id=100044227459494

ফেসবুকে অরিজিৎ জানিয়েছেন, তাঁদের কোনও উপসর্গ নেই। শারীরিক অবস্থাও স্থিতিশীল। তাই আপাতত হোম আইসোলশনে রয়েছেন দুজনেই।” এর পর থেকে তাঁদের দ্রুত সুস্থতা কামনা করছেন অনুরাগীরা।

উল্লেখ্য, গত বছরই করোনার কারনে মাকে হারিয়েছেন অরিজিৎ সিং। করোনা মুক্ত হওয়ার পরও অসুস্থ ছিলেন তিনি। একাধিক কো-মর্বিডিটি থাকায় একমো সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। কিন্তু শেষপর্যন্ত লড়াইয়া জেতা যায়নি। গত বছর প্রয়াত হন অরিজিৎ সিংয়ের মা।

মায়ের মৃত্যুর পর ফেসবুকে অরিজিৎ লিখেছিলেন, ‘যাঁরা আমায় সাহায্য করতে চাইছেন, তাঁদের অনেক ধন্যবাদ। তবে আমার যশ বা খ্যাতির জন্য কিছু করতে যাবেন না। এখন খুব জরুরি মানুষ হিসাবে মানুষের পাশে দাঁড়ানোর। আমাদের প্রত্যেকটা মানুষের পাশে দাঁড়াতে হবে। কারও একার পাশে নয়।’

নতুন বছরে নতুন করে মাথাচাড়া দিচ্ছে করোনা (Coronavirus) ও তার নয়া স্ট্রেন। রাজ্যজুড়ে ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ। গত ২৪ ঘণ্টাতেই যেমন আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১৮ হাজারের গণ্ডি। ইতিমধ্যেই মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী-সহ টলিউডের একঝাঁক তারকার শরীরে।যেই কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব।

Leave a Reply

Your email address will not be published.