রাজ্যজুড়ে হুড়মুড়িয়ে বেড়ে চলেছে দৈনিক সংক্রমন, নদিয়াতে একদিনে আক্রান্ত ৪৮

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: সম্ভবত ভাবা হচ্ছিল,বাস্তবে হচ্ছেও তাই। পুজো মিটতেই হুড়মুড়িয়ে বেড়ে চলেছে করোনার সংক্রমন। গতকালের তুলনায় একলাফে প্রায় ১৫০ কাছাকাছি বাড়ল রাজ্যে করোনার দৈনিক সংক্রমন। রাজ্য স্বাস্থ্যদপ্তরের বুধবার বিকেলের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনা আক্রান্ত হয়েছেন ৮৬৭ জন। যেখানে মঙ্গলবার সংখ্যাটা ছিল ৭২৬। একদিনে রাজ্যে করোনার বলি হয়েছেন ৯ জন। এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৯ হাজার ৭ জন। ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৫,৮২, ৮১৩।

গত কয়েকদিনের মতো আশঙ্কা বাড়িয়ে শুধুমাত্র কলকাতাতেই আক্রান্ত ২৪৪ জন। কলকাতায় মৃত্যু হয়েছে ২ জনের। যেখানে গতকাল কলকাতায় নতুন করে আক্রান্তের সংখ্যা ছিল ১৮৩ জন। এদিনও আক্রান্তের নিরিখে রাজ্যে দ্বিতীয় স্থানে রয়েছে উত্তর ২৪ পরগনা। একদিনে আক্রান্ত সেখানকার ১২৯ জন। 

রাজ্য স্বাস্থ্যদফতরের পরিসংখ্যান অনুযায়ী, মঙ্গলবারের মতোই বুধবারও রাজ্যে করোনার বলি হয়েছেন ৯ জন। সর্বোচ্চ মৃত্যুর হয়েছে উত্তর ২৪ পরগনায়। একদিনে ৩ জনের মৃত্যু হয়েছে। কলকাতা ও নদিয়ায় মোট ৪ জনের মৃত্যু হয়েছে। পশ্চিম বর্ধমান ও আলিপুরদুয়ারে মোট ২ জনের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা পরীক্ষা হয়েছে ৩৫ হাজার ৬৭৩ টি। একধাক্কায় দৈনিক করোনা পরীক্ষা প্রায় ৫ হাজার বাড়তেই লাফিয়ে বাড়ল আক্রান্তের সংখ্যাও। ৮৬৭ জনের স্যাম্পেল পজিটিভ আসায় এই মুহূর্তে রাজ্যের পজিটিভিটি রেট বেড়ে প্রায় আড়াই শতাংশে (২.৪৩) পৌঁছে গেল।

Leave a Reply

Your email address will not be published.