West Bengal By-election: উপনির্বাচনের আগে পুরসভার নির্বাচন হোক, রাজ্য নির্বাচন কমিশনকে কটাক্ষ করে এমনটাই দাবি দিলীপের

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: রাজ্যে উপনির্বাচন নিয়ে রাজ্য নির্বাচন কমিশন,রাজ্য সরকার ও রাজ্য প্রশাসনকে তুলধনা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার সাংবাদিক বৈঠক থেকে দিলীপ ঘোষ বলেন,”রাজ্যে উপনির্বাচনের আগে পুরসভা নির্বাচন হওয়া প্রয়োজন। বিজেপি সভাপতি দিলীপ ঘোষ অভিযোগ করেছেন, তৃণমূল পুরসভায় প্রশাসক বসিয়ে লুঠ করছে। মানুষ যাতে পরিষেবা পান, তাই পুরসভার ভোট করতে হবে। মুখ্যমন্ত্রী আগে উপনির্বাচন চাইছেন। নিজে মুখ্যমন্ত্রী পদে বসে থাকতে চাইছেন। রাজ্যে নির্বাচন কমিশন কি ঘুমিয়ে পড়েছে? তৃণমূল কেন পালিয়ে যাচ্ছে?

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) এদিনের সাংবাদিক বৈঠকে বলেন, “রাজ্যপালের ভাষণ লিখে দিয়েছে সরকার। সেখানে হিংসা নিয়ে কোনও কথা বলা নেই। তাঁর দাবি, পশ্চিমবঙ্গে দুমাস ধরে হিংসা। তারপরও সে কথা ভাষণে না থাকা বাংলার অপমান। তার প্রতিবাদ হয়েছে। আগামী দিনেও পার্টির প্রতিবাদ চলবে। সরকার নিজের কাজ যদি ঠিক মতো না করে, বিরোধীদের অধিকার সুরক্ষিত না করে, প্রতিবাদ হবেই।”

এখানেই থেমে থাকেননি তিনি। মুখ্যমন্ত্রীকে নিশানা করে দিলীপ ঘোষ বলেছেন,’রাজ্য বিজেপি মুখ্যমন্ত্রীর অপসারণের দাবি জানাচ্ছে। উপনির্বাচন না হলে পদত্যাগ করতে হবে,তাই তিনি তড়িঘড়ি রাজ্যে উপনির্বাচন চাইছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *