দলের বিরুদ্ধে বেসুরো রাজীব বন্দ্যোপাধ্যায়, সোশ্যালে দিলেন বিস্ফোরক বার্তা

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: বিজেপির সঙ্গে দূরত্ব বৃদ্ধি নিয়ে জল্পনা আরও কয়েকগুণ বাড়ালেন রাজীব বন্দ্যোপাধ্যায় । এবার রাষ্ট্রপতি শাসন নিয়ে নিজের দলেরই ভিন্ন সুরে বিস্ফোরক তিনি । ফেসবুক পোস্টে রাজীব লিখেছেন, ‘সমালোচনা তো অনেক হল…মানুষের বিপুল জনসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি, আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভালোভাবে নেবে না। আমাদের সকলের উচিত, রাজনীতির ঊর্দ্ধে উঠে ‘কোভিড’ ও ইয়াস, এই দুই দুর্যোগে বিপর্যস্ত বাংলার মানুষের পাশে থাকা’।

https://m.facebook.com/story.php?story_fbid=5838156116258241&id=687432314664006

এর আগে বিজেপির অস্বস্তি বাড়িয়েছেন মুকুল রায়ের ছেলে শুভ্রাঙশু রায় । তিনি জনগনের রায়ে নির্বাচিত সরকারের সমালোচনা করার বদলে দলকে আত্মসমালোচনা করার পরামর্শ দেন । উল্লেখ্য, আজ দিলীপ ঘোষের ডাকা বৈঠকে যোগ দেননি রাজীব। ভোটের ফল ঘোষণার পর থেকেই কার্যত ঘরবন্দি হয়েছিলেন রাজীব। BJP-র কোনও বৈঠকেই তাঁকে দেখা যায়নি। কার্যত নীরবতা বজায় রেখেছিলেন। 

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের মুখে তৃণমূল থেকে ইস্তফা দিয়ে BJP-তে যোগ দিয়েছিলেন রাজীব। তৃণমূল থেকে ইস্তফা দেওয়ার পর কেঁদে ফেলেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। এমনকী, মমতা বন্দ্যোপাধ্যায় ‘মায়ের মতো’ বলে আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা গিয়েছিল রাজীবকে। একুশের মহাযুদ্ধে সেই মমতা বন্দ্যোপাধ্যায়কেই টার্গেট করতে আসরে নামেন রাজীব। বাংলার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন মমতা, এ ভাষাতেই প্রাক্তন দলনেত্রীকে বিঁধেছিলেন BJP-র রাজীব।

Leave a Reply

Your email address will not be published.