Ravi Shashtri Corona Positive: ভারতীয় শিবিরে করোনার থাবা, হেড কোচ রবি শাস্ত্রী সহ চার সাপোর্ট স্টাফকে পাঠানো হল আইসলোশনে

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: করোনার কবলে ভারতীয় কোচ রবি শাস্ত্রী। ওভালে ভারত-ইংল্যান্ড টেস্টের চতুর্থ দিনে হেড কোচ রবি শাস্ত্রী সহ ভারতীয় টিমের চার গুরুত্বপূর্ণ সার্পোট স্টাফকে পাঠানো হল আইসোলেশনে। শনিবার ল্যাটারাল ফ্লো টেস্টে কোভিড পজিটিভ পাওয়া গেল ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রীকে। রবি শাস্ত্রীর পাশাপাশি বোলিং কোচ ভারত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরওকেও পাঠানো হয়েছে আইসোলেশনে। 

বিসিসিআই তরফে জানানো হয়েছে RT-PCR টেস্টের রিপোর্ট না আসা পর্যন্ত তাদের টিম হোটেলেই আলাদা থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। দলের মেডিকেল টিমের সবুজ সংকেত না পাওয়া পর্যন্ত তারা বাকি ভারতীয় দলের সঙ্গে সফর করবেন না।

অন্যদিকে টিমের বাকি সদস্যদের নিয়েও কাটছে না উদ্বেগ। খেলার তৃতীয় দিন পর্যন্ত বাকি টিমের সঙ্গে ড্রেসিংরুমেই ছিলেন শাস্ত্রী। তাই রবি শাস্ত্রী সহ চার সার্পোট স্টাফের রিপোর্ট পজিটিভ আসতেই সমস্ত ক্রিকেটারদেরও আরটি-পিসিআর টেস্ট করা হয়েছে। সেই টেস্টের ফল এলেই বোঝা যাবে ভারতীয় টিমের আরও কেউ সংক্রমিত কিনা।

উল্লেখ্য, ক্রিকেটাররা করোনা বিধি মেনে সেই কঠোর বায়ো বাবলে নেই ফলে কোভিড আক্রান্ত হওয়ার সম্ভাবনা বেশ অনেকটাই ক্রিকেটারদের। তবে এখন শাস্ত্রীকে আইসোলেশনেই রাখা হয়েছে। তাঁর আরটিপিসিআর ফল পজিটিভ এলে অন্য ব্যবস্থা নেওয়া হবে ভারতীয় টিম ম্যানেজমমেন্টের পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published.