Shuvendu Adhikary: শুভেন্দুর নামে একাধিক মামলা দায়ের করলো পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল:পুলিশের রোষের মুখে শুভেন্দু অধিকারী। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে স্ব-প্রণোদিত ভাবে এক ডজন মামলা দায়ের করা হয়েছে পূর্ব মেদিনীপুরের তমলুক থানায়। একাধিক ধারায় এই মামলা দায়ের করেছে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ। পুলিশ সূত্রে খবর, করোনাকালে সরকারি নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে বেআইনি জমায়েত, সরকারি কাজে বাধাদান, পুলিশের ফোনে আড়িপাতা, পুলিশকে হুমকি, ষড়যন্ত্র-সহ একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।

পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপার অমরনাথ কে জানিয়েছেন, ভোট পরবর্তী হিংসায় বিজেপি কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানো থেকে শুরু করে একাধিক অভিযোগে রবিবার তমলুকে জেলা পুলিশ সুপারের অফিস ঘেরাও করে গেরুয়া শিবির। জেলার BJP বিধায়ক ছাড়াও সেই সভায় হাজির ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আইন না মেনে এই সভা করায় শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এমনিতেই বিপাকে শুভেন্দু অধিকারী। মৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তভার হাতে নিয়েছে CID। যদিও শুভেন্দু অধিকারী সেই সব নিয়ে চিন্তিত নন, প্রকাশ্য সভা থেকে সেই কথা জানিয়েছেন। তবে রাজনীতিবিদদের একাংশের মতে, শুভব্রতর মৃত্যু মামলা ও তমলুক পুলিশের একাধিক মামলা দায়েরের জেরে চাপ বাড়ল রাজ্যের বিরোধী দলনেতার উপর। 

Leave a Reply

Your email address will not be published.