কাঁটাতারের বেড়া পার করে এপার বাংলায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল”দামে কম মানে ভালো”…..

নিজস্ব প্রতিবেদন: একদিকে করোনা অতিমারী ,অন্যদিকে নারদ মামলা । এই দুয়েতেই উত্তাল বাংলা । কিন্তু বিগত দুদিন থেকে এসব আর জনসাধারণের আলোচনার বিষয় নয় । সোশ্যাল মিডিয়ায় এখন শুধুই “দামে কম মানে ভালো,কাকলি ফার্নিচার” । হ্যাঁ,সোশ্যাল মিডিয়ায় গত দুদিন ধরেই চলছে একটি বিজ্ঞাপনের ভিডিও । পছন্দও করছেন সকলে ।করোনা কালীন সময়ে বিগত এক বছরে সাধারণ মানুষের মন জয় করেছেন বিনোদ,ও কি লাকছের মতো ঘটনা । এইবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে “দামে কম মানে ভালো”…..

কিন্তু কী এই কাকলি ফার্নিচার? সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বিজ্ঞাপনের ভিডিওটি বাংলাদেশের একটি ফার্নিচারের দোকানের । কাকলি ফার্নিচার নামের ওই দোকানের ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে বিজ্ঞাপনটি । ওই বিজ্ঞাপন ভিটিওটিতে দেখা গেছে দুটি ফুটফুটে বাচ্চাকে । তারা কখনো দোকানের সোফার গদিতে লাফাচ্ছে,আবার কখনও কোনও আরামদায়ক কেদারায় দোল খাচ্ছে । আসলে ভিডিওটি ভাইরাল কারন হয়তো অন্য ।ছোট দুটো বাচ্চার মুখেই বলতে শোনা যাচ্ছে ,’দামে কম মানে ভালো,কাকলি ফার্নিচার।’সম্ভবত ভিডিওটি ভাইরাল হওয়ার এটাই কারণ ।

কিন্তু শুধু এই খানেই থেমে থাকেননি নেটিজনরা । সোশ্যাল মিডিয়ায় নানা ভাবে নানা পোস্টারের মাধ্যমে ‘দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার’ লিখেও দিচ্ছেন নেটিজনরা । ভিডিওটি নীচে দেওয়া হল……

https://fb.watch/5AFUMVCPbL/

Leave a Reply

Your email address will not be published.