করোনা বিধি কে মান্যতা দিয়ে খোলা হল নদীয়া জেলার প্রতিটি স্কুল,খুশি ছাত্রছাত্রীরা

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: বিদ্যালয়ের শিক্ষকরা যেভাবে পড়াশোনা করান, বাড়িতে কখনোই সেভাবে পড়াশোনা হয় না। তাই বিদ্যালয়ে এসে আমরা আরো ভালো করে পড়াশোনা করতে পারব। বৃহস্পতিবার বিদ্যালয়ে আসতে পেরে মুখে হাসি নিয়ে প্রতিক্রিয়া দিলেন নদীয়া জেলার একাধিক স্কুলের ছাত্র ছাত্রীরা। খুশি তাদের অভিভাবকরাও।

প্রতিটি স্কুলে করোনা বিধি কে মান্যতা দিয়ে ছাত্র-ছাত্রীদের প্রবেশ করার ছবি উঠে আসলো। রাজ্য সরকার এবং শিক্ষা দপ্তরের নির্দেশে আজ থেকে গোটা রাজ্য জুড়ে স্কুল এবং কলেজ খোলার নির্দেশ দেওয়া হয়। সেইমতো নদীয়া জেলার প্রতিটি স্কুল খুলে দেওয়া হয় আজ থেকে।

সময়মতো উৎসাহের সঙ্গে প্রতিটি স্কুলে প্রবেশ করেন ছাত্র-ছাত্রীরা। স্কুল খোলার প্রথম দিন ছাত্রছাত্রীদের সঙ্গে আসেন একাধিক অভিভাবকরাও।

বিদ্যালয় প্রবেশ করে এক ছাত্র বলেন, স্কুলের মধ্যে শিক্ষকরা যেভাবে পড়াশোনা করানো হয় বাড়িতে কখনোই সেভাবে পড়াশোনা করা হয়না। শুধু তাই নয় তার ওপর মোবাইলের সমস্যা এবং নেটওয়ার্কের সমস্যার কারণে অনলাইনে পড়াশোনা সেভাবে করা যায় না।

অভিবাবকরা বলেন, স্কুল খুলে যাওয়া তে আমরা যথেষ্টই খুশি। এক রকম ছেলে মেয়েদের পড়াশোনা বন্ধ হয়ে গেছিল। স্কুলে যেভাবে পড়াশোনা হয় সেভাবে কখনোই বাড়িতে পড়াশোনা করতে পারে না ছেলে মেয়েরা। স্কুল খোলা থাকলে তবেই ছাত্র-ছাত্রীরা ঠিকমতো পড়াশোনা করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.