মানুষের কঙ্কাল উদ্ধার করাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো নদিয়ার ফুলিয়ায়

ফুলিয়া,নদীয়া: মানুষের কঙ্কাল উদ্ধার করাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে শান্তিপুর থানার ফুলিয়া লাল মাঠ ডাঙ্গাপাড়া এলাকায়। গত ২৩ দিন ধরে নিখোঁজ থাকার পর বাঁশঝাড়ের ভেতর থেকে কঙ্কাল অবস্থায় উদ্ধার হল কার্তিক বিশ্বাস নামের এক ব্যক্তির। বয়স ৫৭ বছর।

স্থানীয় সূত্রে জানা যায় কার্তিক বিশ্বাস গত ২৩ দিন আগে বাড়ি থেকে হঠাৎই নিখোঁজ হয়ে যায়, এর পরেই খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। বেশ কয়েকদিন খোঁজাখুঁজি করলেও ওই ব্যক্তির সন্ধান না মেলায় শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ করে পরিবারের লোকজন।

সোমবার বেলা একটা ত্রিশ নাগাদ ডাঙ্গাপাড়া এলাকার একটি বাঁশ ঝাড়ে বাঁশ কাটতে গিয়েছিল এলাকারই এক যুবক। বাঁশঝাড়ের নিচে লক্ষ্য করে কঙ্কাল অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ পড়ে রয়েছে, জানাজানি হতেই ঘটনাস্থলে ছুটে আসে এলাকার মানুষজন। জানা যায় ওই ব্যক্তি যখন বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় তখন একটি লুঙ্গি আর গামছা সাথে ছিল সেই দেখেই কঙ্কাল অবস্থায় মৃত ব্যক্তির পরিচয় জানতে পারে পরিবারের লোকজন।

এরপরই শান্তিপুর থানায় খবর দেওয়া হলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে কঙ্কাল অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে। স্বভাবতই ২৩ দিন ধরে নিখোঁজ হয়ে যাওয়া ব্যক্তির কঙ্কাল অবস্থায় মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়, পাশাপাশি পরিবারে নেমে আসে শোকের ছায়া।

পরিবারের দাবি মাঝেমধ্যেই বাঁশ ঝারে বাঁশ কাটতে যেতেন কার্তিক বিশ্বাস। হয়তো বাড়ি থেকে চলে যাওয়ার পরে বাঁশঝারেই তার মৃত্যু হওয়াতে কেউ বুঝতে পারিনি। তবে কিভাবে মৃত্যু হয়েছে কার্তিক বিশ্বাসের তা এখনও জানা যায়নি। তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.