অবশেষে নুসরতকে ডিভোর্স দিচ্ছেন নিখিল। ‘আমাদের বৈধ ভাবে বিয়েই হয়নি’,অভিযোগ নুসরতের

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: “বিয়েই হয়নি আমাদের,তাহলে কেন উঠছে বিচ্ছেদের প্রশ্ন?” এমনটাই দাবি করেছেন নুসরত জাহান । তিনি আরও বলেছেন আমরা অনেকদিন থেকেই আলাদা থাকছি । গত কয়েক মাস ধরে সংবাদের শিরোনামে রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান । স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও সেই সঙ্গে অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। সেই তালিকায় সম্প্রতি যোগ হয়েছে আরও এক জল্পনা। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন নুসরত। এবার মুখ খুললেন নায়িকা, জানালেন তাঁর মনের কথা।

এমন সময় জানা গেল নুসরাতকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তার স্বামী। নুসরাতের মা হওয়া, অভিনেতা যশের প্রেম নিয়ে গুঞ্জনের মাঝেই খবরটি এলো যে নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম পদক্ষেপ নিয়ে ফেলেছেন নিখিল। তাদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হবেন তারা।

বুধবার সাংবাদিকদের লিখিত বার্তায় নুসরত জানান, তাঁর এবং নিখিলের তুরস্কে বিয়ে হয়েছিল। সে দেশের নিয়ম মেনে। যা ভারতীয় আইনের স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় পড়ে না। আদালতের বিচারে নাকি এটা বিয়ে নয়। বরং সম্পর্ক, লিভ ইন সম্পর্ক। সে কারণেই দাম্পত্য বিচ্ছেদের কোনও প্রশ্ন ওঠে না বলে দাবি নায়িকার।

প্রসঙ্গত, ২০১৯ এ রাজকীয় স্টাইলে বিয়ে সেরেছিলেন নুসরাত-নিখিল। শোনা যায়, নুসরাতের জন্য নাকি নিজের পরিবারের সঙ্গেও ঝামেলা করেছিলেন নিখিল। বিয়ের পর স্ত্রীকে রাজরানীর মতো রাখতেন তিনি। দুজনের মিষ্টি ছবি, ভিডিও চোখে পড়ত সোশ্যাল মিডিয়াতেও। কিন্তু সে সম্পর্কে ঢুকে পড়ে পরকীয়া। যার ফলে মিষ্টি সংসার এখন ভাঙনের পথে।

Leave a Reply

Your email address will not be published.