Raj Kundra Case: কুন্দ্রা কাণ্ডে নাম জড়াল ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত Flora Saini,ভিডিও বার্তায় ক্ষোভপ্রকাশ অভিনেত্রীর

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: কুন্দ্রা কাণ্ডে নাম জড়াল ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত ফ্লোরা সাইনির (Flora Saini)। এতেই বেজায় ক্ষিপ্ত অভিনেত্রী। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে তীব্র প্রতিবাদ জানালেন তিনি। রাজ কুন্দ্রা এবং তাঁর কোম্পানির কর্মী উমেশ কামাতের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই বলেই জানান অভিনেত্রী।

https://www.instagram.com/tv/CRtU2RgiRJW/?utm_medium=copy_link

ফ্লোরা জানান, এক সংবাদমাধ্যমের Youtube চ্যানেলে ভিডিওতে তাঁর নাম উল্লেখ করা হয়েছিল।  ফ্লোরার শেয়ার করা ভিডিও অনুযায়ী পর্ন ফিল্ম তৈরির বিষয়ে রাজ কুন্দ্রা (Raj Kundra) ও তাঁর কর্মী উমেশ কামাতের মধ্যে হোয়াটসঅ্যাপে কথা হয়েছিল। সেখানেই ফ্লোরাকে অভিনয়ের প্রস্তাব দেওয়ার কথা বলা হয়েছিল। এই তথ্য দিয়েই ফ্লোরা জানান, তিনি রাজ কুন্দ্রা কিংবা উমেশ কামাতকে চেনেনই না। এমন খবর করার আগে একটু দায়িত্ববোধ থাকা উচিত ছিল বলেই জানান অভিনেত্রী।

Bombay Times-কে দেওয়া একটি সাক্ষাৎকারে ফ্লোরা সাইনি বলেন, ‘মাঝে মধ্যে কাস্টিংয়ের লোকজন ফোন করেন। Hotshots-এর জন্যে ওয়েব সিরিজ হচ্ছে বলে জানিয়েছিলেন, কিন্তু আমি পত্রপাঠ বিদায় করেছিলাম। জানিয়ে দিয়েছিলাম নতুন প্ল্যাটফর্মের জন্য আমি কাজ করি না।

উল্লেখ্য,বাংলায় ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের ফুলওয়া বউদির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন ফ্লোরা। তবে অনেক আগে থেকেই বিনোদন জগতের পরিচিত মুখ তিনি। তেলুগু ছবি ‘প্রেমা কোসম’-এর মাধ্যমে অভিনয় সফর শুরু করেছিলেন।‘দাবাং’, ‘স্ত্রী’র মতো হিট ছবিতে দেখা গিয়েছে ফ্লোরাকে। আবার ‘গন্দি বাত’, ‘ইনসাইড এজ’-এর মতো সিরিজেও দেখা গিয়েছে। ভিডিও বার্তায় ফ্লোরা জানান, ইন্ডাস্ট্রিতে তাঁর কোনও গডফাদার নেই। যা করেছেন, নিজের চেষ্টায় করেছেন। এভাবে যেন তাঁর ভাবমূর্তি ক্ষুণ্ণ করা না হয়। সংবাদমাধ্যমের কাছে ভিডিওটি সরিয়ে দেওয়ার আবেদনও জানান ফ্লোরা।

Leave a Reply

Your email address will not be published.