রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে এবার মুখ্যসচিবকে তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনকড়

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে এবার মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বীবেদিকে তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনকড় । এর আগেই শনিবার ভোট পরবর্তী হিংসা নিয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করেছিলেন রাজ্যপাল । রাজ্যপাল নিজের চিঠিতে লিখেছেন,প্রতিদিন রাজ্যে আরও বেশি করে আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে । পাশাপাশি প্রতিহিংসাপরায়ন মনোভাবও বেড়েই চলেছে রাজ্যে ।

বাংলায় ভোট পরবর্তী হিংসায় প্রাণ হারিয়েছেন ১৬ জন । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন ,তৃণমূল-বিজেপি দুই রাজনৈতিক দলের কর্মীরই মৃত্যু হয়েছে । তারপর থেকেই ক্রমাগত রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে যাচ্ছেন রাজ্যপাল । একের পর এক ট্যুইট করে খোঁচা মেরেছেন রাজ্যের শাসন ব্যবস্থাকে ।

রাজ্যে হিংসার আবহাওয়া বিরাজ করছে, এই অভিযোগ এনে ক্ষোভ উগড়ে দিয়ে রাজ্যপাল পুলিশকে ট্যাগ করে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে বার্তা দিয়েছেন । রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে বর্তমান পরিস্থিতিতে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি

রাজ্যপালের এই মন্তব্যের পরেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা । তৃণমূল বিজেপি দুই রাজনৈতিক দলের মধ্যে শুরু হয়ে গিয়েছে জল্পনা ।

Leave a Reply

Your email address will not be published.