আধার কার্ড ঠিক করার নাম করে বাড়ি থেকে বেপাত্তা গৃহবধূ, দুইদিন পর থানার দ্বারস্থ স্বামী

শান্তিপুর : আধার কার্ড ঠিক করতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে বেপাত্তা এক গৃহবধূ। দুইদিন খোঁজাখুঁজি করেও তার খোঁজ পাওয়া যায়নি। অবশেষে থানার দ্বারস্থ গৃহবধূর স্বামী। নদীয়ার শান্তিপুর থানার হরিপুর ঘোষ মার্কেট এলাকার ঘটনা।

জানা যায় শান্তিপুর থানার হরিপুর ঘোষ মার্কেট এলাকার গৃহবধূ মিঠু বিশ্বাস (৩৩) গত ২ দিন আগে আধার কার্ড ঠিক করার নাম করে বাড়ি থেকে বের হয়। সেই সময় বাড়িতে ছিলেন তার ছোট মেয়ে। স্বামী একটি কাঠের মিলে কাজ করার সুবাদে বাড়ি ছিলেন না। বাড়িতে এসে দেখেন স্ত্রী বাড়ীতে নেই। প্রশ্ন করতেই তার মেয়ে বলে সকালে মা আধার কার্ড ঠিক করার নাম করে তার নিজের সমস্ত নথিপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় কিন্তু এখনো বাড়ি ফেরেনি। এর পরেই ওই গৃহবধুর স্বামীর পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে। কিন্তু খোঁজ না মেলায় এদিন শান্তিপুর থানার দ্বারস্থ হয় তারা।

গৃহবধূর স্বামীর দাবি এর আগেও তার স্ত্রী ঠিক একইভাবে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল। পরবর্তীকালে যদিও সে আবার ফিরে আসে। এদিন বাড়িতে কোনো অশান্তি না থাকলেও কেন ওই গৃহবধূ বাড়ি ছেড়ে চলে গেল তা বুঝে উঠতে পারছে না তার স্বামী। ওই গৃহবধূর অন্য কোন যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে কি না সে বিষয়ে স্পষ্ট ভাবে কিছুই বলতে পারছেন না তার স্বামী। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। পুলিশ তদন্ত করে জানার চেষ্টা করছে ওই গৃহবধূর নিখোঁজ হওয়ার পেছনে কী কারণ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.