‘সৌরভ গঙ্গোপাধ্যায় যদি তৃণমূলের সাংসদ হন’ দিলীপ ঘোষের এহেন দাবি ঘিরে জল্পনা তুঙ্গে

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: তবে কি এবার রাজনীতিতে নাম লেখাতে চলেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট । বৃহস্পতিবার সৌরভের জন্মদিনে বেহালার বাড়িতে মুখ্যমন্ত্রীর আগমনের পর থেকেই শুরু হয়েছে জল্পনা। এবার এই জল্পনায় ঘি ঢাললেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

“সৌরভ গঙ্গোপাধ্যায়কে তৃণমূল যদি রাজ্যসভার সাংসদ করে পাঠায়, তাহলে বিজেপির কোনও আপত্তি নেই।” এমনটাই জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এমনকি দিলীপ ঘোষ এও বলেন, মুখ্যমন্ত্রী যতই সৌরভের বাড়িতে জন্মদিনের শুভেচ্ছা নিয়ে যান না কেন, নেতা-নেত্রীরা রাজনীতির বাইরে এক পা চলতে পারেন না। স্বাভাবিকভাবেই দিলীপ ঘোষের এহেন বক্তব্যে উত্তাল বঙ্গ রাজনীতি।

নানা মহলে ভেসে আসছে নানা প্রশ্ন। সৌরভের রাজনীতিতে যোগের বিষয়ে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে কোনো ইঙ্গিত পৌঁছেছে? নাকি এটি নেহাতই একটি কানাঘুসো। তবে রাজনৈতিক মহলের অনেকের বক্তব্য ,দিলীপ ঘোষের এই দাবি একেবারেই ফেলে দেওয়ার মতো নয়। বলাই যায় এই বক্তব্যের মধ্যে দিয়ে আগুনে ধুনো দেওয়ার কাজ করলেন দিলীপ ঘোষ।

যদিও সৌরভের পরিবার সূত্রে স্পষ্ট জানানো হয়েছে ,’সৌরভের এখন রাজনীতিতে যোগ দেওয়ার কোনো সম্ভাবনা নেই। তিনি আপাতত ভারতীয় ক্রিকেট বোর্ড ও দাদাগিরি নিয়েই ব্যস্ত আছেন।

Leave a Reply

Your email address will not be published.