শান্তিপুরে হাই ড্রেনের ভেতরে পড়ে গিয়ে এক বৃদ্ধর মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য, অভিযোগের তির পৌরসভার দিকে

শান্তিপুর,নদীয়া: হাই ড্রেনের ভেতরে পড়ে গিয়ে এক বৃদ্ধর মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য। স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে হাইড্রেন খোলা অবস্থায় পরে থাকার কারণেই বৃদ্ধর এইভাবে মর্মান্তিক মৃত্যু।

ঘটনাটি শান্তিপুর নবীন পল্লী দালাল পারার। মৃত বৃদ্ধর নাম কাত্তিক রায়, বয়স আনুমানিক ৭২ বছর। স্থানীয় সূত্রে জানা যায় গতকাল রাত দশটা নাগাদ ওই বৃদ্ধ সাইকেল চালিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। তখনই অসাবধানতাবশত সাইকেল থেকে পড়ে যায় ওই হাই ড্রেনে। হাই ড্রেনের গভীরে পড়ে যাওয়ার কারণে বৃদ্ধর মাথার এক অংশে গুরুতর আঘাত লাগে। হাই ড্রেনের ভেতরেই অচৈতন্য অবস্থায় পড়ে থাকে বৃদ্ধ। পরে খবর পেয়ে পরিবারসহ এলাকার লোকজন ঘটনাস্থলে এসে হাইড্রেন থেকে ওই বৃদ্ধকে উদ্ধার করে তড়িঘড়ি শান্তিপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

স্থানীয়দের অভিযোগ ওই এলাকার হাইড্রেনটি দীর্ঘদিন ধরে খোলা অবস্থায় পড়ে রয়েছে। যার কারণে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। এর আগেও অনেকেই ড্রেনের ভেতরে পড়ে গিয়ে আহত হয়েছে, দীর্ঘদিন শান্তিপুর পৌরসভা কে জানিয়েছেন এলাকার লোকজন কিন্তু কোনরকম ব্যবস্থা গ্রহণ করেনি শান্তিপুর পৌরসভা।

গতকাল রাতে হাইড্রেনের ভেতরে পড়ে গিয়ে বৃদ্ধর মৃত্যুর ঘটনায় শান্তিপুর পৌরসভার বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন এলাকা স্থানীয়রা। শান্তিপুর পৌরসভার গাফিলতির কারণেই বৃদ্ধর এই মর্মান্তিক মৃত্যু বলে দাবি এলাকাবাসিদের। বুধবার মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রানাঘাট মহকুমা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.