পৌর ভোটের মুখে রাত ভোর তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে চলল ব্যাপক বোমাবাজি,আতঙ্কে এলাকাবাসী

ফুলিয়া,নদীয়া: পৌর ভোটের মুখে রাত ভোর তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে চলল ব্যাপক বোমাবাজি। রেললাইন এবং সাধারণ মানুষের বাড়ির আশেপাশে পড়ে রয়েছে একাধিক বোমা। চরম আতঙ্কে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার ফুলিয়া প্রফুল্ল নগর এলাকায়।

প্রফুল্ল নগর এলাকার বাসিন্দা সঞ্চিতা সরকার এবং তার স্বামী গৌতম সরকার (লালটু) এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত। গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বীতা করেছিল। এলাকাবাসীর অভিযোগ স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে ঝামেলা লেগেই থাকত। স্বামী এবং স্ত্রী দুইজনেই তৃণমূলের আলাদা আলাদা দুই গোষ্ঠীর ঘনিষ্ঠ। গতকাল রাতে স্বামী-স্ত্রীর মধ্যে নতুন করে আবারও কোনও বিষয় নিয়ে ঝামেলা সৃষ্টি হয়।

স্থানীয়দের অভিযোগ সঞ্চিতা সরকার তাঁর ঘনিষ্ঠ গোষ্টিকে খবর দেয় এবং তার স্বামীকে কয়েকজন এসে বেধড়ক মারধর করে। অপর গোষ্ঠীও ঘটনাস্থলে এলে শুরু হয় দুই গোষ্ঠীর মধ্যে বোমাবাজি। বোমাবাজিতে আতঙ্কিত হয়ে পড়ে গোটা এলাকার মানুষ। সকালেও এলাকায় একাধিক বোমা পড়ে থাকতে দেখে এলাকাবাসী। শেষে পুলিশ এসে বোমাগুলো উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয়রা চাইছে যত দ্রুত সম্ভব প্রশাসন ব্যবস্থা গ্রহণ করুক যাতে এই ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। তবে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দিতে চায়নি তৃণমূল নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published.