Jay prakash Majumder join Tmc: তৃণমূলে যোগ দিচ্ছেন জয়প্রকাশ মজুমদার

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি থেকে সাময়িকভাবে বিতাড়িত জয়প্রকাশ মজুমদার। সূত্রের খবর,আজ নজরুল মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেবেন তিনি। এই মর্মে বিজেপি জয়প্রকাশকে বহিষ্কার করার কথা ঘোষণা করেছে।

সোমবারই তিনি বৈঠক করেছিলেন বিজেপির ‘বিদ্রোহী’ নেতাদের সঙ্গে। সেই বৈঠকে ছিলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও। তার পরদিনই তিনি তৃণমূলের সাংগঠনিক বৈঠকে যোগ দিলেন। এখন দেখার জয়প্রকাশের তৃণমূলে জয়ের পর বিজেপির বিদ্রোহী নেতারাও কী তৃণমূলে যোগ দেয় নাকি? সব মিলিয়ে, রাজ্য বিজেপিতে ডামাডোল অব্যাহত।

শুরুটা হয়েছিল ফেব্রুয়ারিতে। সায়ন্তন বসুকে যখন সাধারণ সম্পাদকের পদ থেকে বাদ দেওয়া হয়। দলের বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন জয়প্রকাশ। এরপর একাধিকবার তিনি নানাভাবে দলকে বুঝিয়েছেন তাঁর বিরোধিতার কথা। কখনও সোজাসাপটা দলের নীতির বিরুদ্ধে টুইট করে, কখনও রাজ্যপাল-রাজ্য সংঘাতের ইস্যুতে রাজ্যের পক্ষে সওয়াল করে, কখনও আবার দলেরই বিক্ষুব্ধ নেতাদের সঙ্গে চড়ুইভাতিতে অংশ নিয়ে।

উল্লেখ্য, ইতিমধ্যেই জাতীয় স্তরে সাংগঠনিক রদবদল সেরে ফেলেছে তৃণমূল।  তৈরি হয়েছে নতুন ওয়ার্কিং কমিটি।  এবার রাজ্য স্তরে কিছু জায়গায় রদবদলের সম্ভাবনা রয়েছে বলে শাসক দল সূত্রে খবর।  ছাত্র সংগঠনে রদবদল হতে পারে।  কিছু জেলায় সভাপতি পদেও রদবদলের সম্ভাবনা।  রাজ্য সভাপতি বা মহাসচিব পদেও কি রদবদল হবে? এই জল্পনা ঘুরছে তৃণমূলের অন্দরে।আজকের এই বৈঠকে থাকছেন  মমতা বন্দ্যোপাধ্যায়।  

Leave a Reply

Your email address will not be published.