KGF Chapter 2: অবশেষে মুক্তির পথে বহু প্রতীক্ষিত ‘কে জি এফ চ্যাপ্টার ২’

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: অবশেষে মুক্তির পথে বহু প্রতীক্ষিত ‘কে জি এফ চ্যাপ্টার ২’। আগামী বছরের ১৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। ২০১৮ সালে মুক্তি পায় ‘কে জি এফ চ্যাপ্টার ১’ ছবিটি। সেই থেকে অনুরাগীরা দ্বিতীয় পর্ব মুক্তির অপেক্ষায় রয়েছেন। বিশেষত ‘কে জি এফ’ এর প্রথম ভাগ দর্শকদের মনে দাগ কেটেছিল। ছবিতে প্রধানত অভিনেতা যশের অভিনয় সকলকে আকৃষ্ট করেছিল। এককথায় বলা চলে কে জি এফ চ্যাপ্টার ২ যে দর্শকদের মনে আলাদা একটা জায়গা তৈরি করেছে।

রবিবার রাখিবন্ধনের দিন, ‘কে জি এফ চ্যাপ্টার ২’-এর গোটা টিমের তরফে ঘোষণা করা হয় ছবি মুক্তির তারিখ। বড়পর্দায় আগামী বছরের ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘কে জি এফ চ্যাপ্টার ২’। ছবিটির নতুন পোস্টার শেয়ার করে হোমেবল ফিল্মস ছবি মুক্তির তারিখ ঘোষণা করেন। পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখা হয়, ‘আজকের অনিশ্চয়তা কেবল আমাদের সংকল্পকে বিলম্বিত করবে, কিন্তু প্রতিশ্রুতি অনুযায়ী কাজ হবে। ১৪ এপ্রিল ২০২২ সালে বড় পর্দায় আসছি আমরা।’

কে জি এফ চ্যাপ্টার ২-তে প্রধান চরিত্রে সেই যশকেই দেখা যাবে। তবে পরিবর্তন হয়েছে খলনায়কের। চ্যাপ্টার ২-তে খলনায়ক অধীরার চরিত্রে দেখা যাবে বলিউড তারকা সঞ্জয় দত্তকে।ছবিটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। অভিনেত্রী রবিনা টন্ডনকে দেখা যাবে ভারতের কাল্পনিক প্রধানমন্ত্রী রমিকা সেনের চরিত্রে। সবমিলিয়ে নতুন একটা চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য।

Leave a Reply

Your email address will not be published.