IPL 2021: আইপিএলের দ্বিতীয় পর্বের দ্বিতীয় ম্যাচে লজ্জার হার বিরাটদের, আরসিবির বিরুদ্ধে ৯ উইকেটে জিতল কেকেআর

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: চলতি বছরের আইপিএলের দ্বিতীয় পর্বের দ্বিতীয় ম্যাচে কলকাতার কাছে লজ্জার হার ব্যাঙ্গালোরের। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৯ উইকেটে জিতল কলকাতা নাইট রাইডার্স।

এদিন কোহলির সঙ্গে মর্গ্যানের লড়াই যে এ পর্যায়ে পৌঁছবে তা হয়তো কল্পনাও করা যায়নি। হাসতে হাসতে দ্বিতীয় পর্বের অভিযান শুরু করল কিং খানের কেকেআর। বরুণ চক্রবর্তী এবং আন্দ্রে রাসেলের বিধ্বংসী বোলিংয়ে একেবারে তছনছ হয়ে গেল ব্যাঙ্গালোরের ব্যাটিং অর্ডার।

এদিনের ম্যাচে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বিরাট কোহলি। তবে মাত্র ৯২ রানেই গুটিয়ে যায় আরসিবি-র ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে ৪৮ রানের দুরন্ত ইনিংস খেলেন ওপেনার গিল। কেকেআরের ওই একটাই উইকেট ফেলতে পারে আরসিবি। তাই দিনের শেষে ৯ উইকেটে অনায়াসে ম্যাচ পকেটে পুরে ফেলল শাহরুখের দল।

আরসিবির হয়ে ওপেন করতে নেমে প্রসিদ্ধ কৃষ্ণের বলে এলবিডব্লিউ হন অধিনায়ক বিরাট কোহলি। ৫ রান করে ফেরেন তিনি। আর এক ওপেনার দেবদত্ত পাড়িক্কল ২২ রান করলেও বাকি সকলেই ব্যর্থ হন।শ্রীকর ভরত কিছুটা ধরে খেলার চেষ্টা করলেও বড় শট মারতে গিয়ে আউট হন তিনিও। ১৯ বলে ১৬ রান করে ফেরেন আইপিএল-এ অভিষেক করা ক্রিকেটার। ব্যর্থ হন গ্লেন মাক্সওয়েল (১৭ বলে ১০), এবি ডিভিলিয়ার্স(০), সচিন বেবি (১৭ বলে ৭), ওয়ানিন্দু হাসরঙ্গ (০)।

উল্লেখ্য সোমবার বিরাট কোহলি জানিয়েছেন, এবারই অধিনায়ক হিসেবে তাঁর শেষ আইপিএল। তাই অন্তত এবার ট্রফি খরা কাটাতে মরিয়া তিনি। কিন্তু শুরুটা যা হল, তাতে যে কোহলি একেবারেই সন্তুষ্ট হবে না, তা বলাই বাহুল্য। 

Leave a Reply

Your email address will not be published.