কৃষ্ণনগর সাংগঠনিক তৃণমূল জেলা সভাপতি হলেন নাকাশিপারার বিধায়ক কল্লোল খাঁ

কৃষ্ণনগর,নদীয়া: সম্প্রতি পুরভোটে বিপুল জয় পেয়েছে তৃণমূল। রীতিমত সবুজ ঝড় বইছে বাংলা জুড়ে। এই প্রেক্ষাপটে মঙ্গলবার নজরুল মঞ্চে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সাংগঠনিক বৈঠক করেন। সেখান থেকেই দলের কর্মীদের কড়া বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসাথে বিভিন্ন জেলা সাংগঠনিক স্তরে কিছু পরিবর্তন আনেন।

এদিন নজরুল মঞ্চে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কৃষ্ণনগর সাংগঠনিক তৃণমূল জেলা সভাপতি করেন নাকাশিপারার বিধায়ক কল্লোল খাঁ’কে। একইসাথে পুরভোট প্রসঙ্গে এদিন মুখ্যমন্ত্রী কড়া ভাষায় জানিয়েছেন,” যারা দলের প্রার্থী থাকা সত্ত্বেও নির্দলের হয়ে প্রচার করেছেন, তাঁদের উপর নজর রাখা হয়েছে। প্রথম অ্যালার্ট করা হবে। তারপর শোকজ আর সেরকম মনে হলে দল থেকে বহিষ্কার করা হবে।”

সোমবার নজরুল মঞ্চে তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক বৈঠক থেকে কড়া ভাষায় দলীয় কর্মীদের সতর্ক করে তৃণমূল সুপ্রিমো এদিন বলেন, ”দলের উপর ভরসা রাখতে হবে। মানুষের উপর ভরসা রাখতে হবে। দলের প্রার্থী ছেড়ে নির্দল প্রার্থীকে পুরভোটে সাহায্য করেছেন অনেকে। বগলদাবা করে ঘুরেছেন। আমি সব নজর রেখেছি। ২-৩ জনকে সতর্ক করা হয়েছে। শৃঙ্খলারক্ষা কমিটিকে বলেছি। প্রথমে অ্যালার্ট করা হবে। তারপর শোকজ করা হবে। এরপরও না হলে দল থেকে ঘ্যাঁচ করে কেটে দেওয়া হবে।”

Leave a Reply

Your email address will not be published.