IND VS SRI T-20: করোনা আক্রান্ত ক্রুনাল পান্ডিয়া, ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি-২০ ম্যাচ

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: করোনা আবহে আয়োজন করা হয়েছিল IND-SRI T-20 ম্যাচ। কিন্তু শেষ পর্যন্ত আর রক্ষা হল না। করোনায় আক্রান্ত ক্রুনাল পান্ডিয়া। স্থগিত হয়ে গেল ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি-২০ ম্যাচ। সরকারিভাবে শুধু জানানো হয়েছে যে, বিশেষ পরিস্থিতিতে ম্যাচ স্থগিত করে দেওয়া হয়েছে। তবে সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর আগামী বুধবার হতে পারে ভারত-শ্রীলঙ্কার টি-২০ ম্যাচ।

জানা গিয়েছে, ক্রুণাল পাণ্ড্যর কোভিড পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ এসেছে। যে কারণে তাঁকে নিভৃতবাসে পাঠানো হয়েছে। সেই সঙ্গে তাঁর সংস্পর্শে আসার জন্য পৃথ্বী শ ও সূর্যকুমার যাদবকেও বাধ্যতামূলক কোয়ারেন্টিনে যেতে হয়েছে। ক্রুণালকে নিভৃতবাসে পাঠানোর পাশাপাশি দুই দলের সমস্ত ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের মঙ্গলবার নতুন করে করোনা পরীক্ষা করা হচ্ছে। সকলের রিপোর্ট নেগেটিভ এলে তবে আগামীকাল অর্থাৎ বুধবার স্থগিত হয়ে যাওয়া দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি খেলা হবে।

এর আগে সিরিজের প্রথম ম্যাচ চলাকালীন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের এক কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে আর প্রেমদাসা স্টেডিয়ামের প্রেস বক্স বন্ধ করে দেওয়া হয়েছে। জানা গেছে, আপাতত এই প্রেস বক্স আর খোলা হবে না। যতদিন না পর্যন্ত এই স্টেডিয়াম থেকে করোনা নির্মূল করা হবে, ততদিন প্রেসবক্স বন্ধই থাকবে। কারণ প্রেস বক্সের মধ্যে কর্মরত শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের এক কর্মীর শরীরে কোভিড ভাইরাসের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

Leave a Reply

Your email address will not be published.