Hero Alam Badam song: কাঁচা বাদামের হিন্দি ভার্সন গাইলেন হিরো আলম,শুনুন

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সবকিছুর সঙ্গেই নিজেকে জড়িয়ে রাখতে পছন্দ করেন বাংলাদেশের সোশ্যাল মিডিয়া স্টার আশরাফুল আলম ওরফে হিরো আলম। শত সমালোচনাতেও তিনি নিজের মতো করে নিজের কাজ করে যান। নিজের মতো করে নতুন আলোচনার জন্ম দেন।

বাদাম বাদাম দাদা, কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম…’, সোশ্যাল মিডিয়ায় দৌলতে এই গান শোনেনি এমন মানুষ খুঁজে পাওয়া মুস্কিল। বীরভূমের ভুবন বাদ্যকর বাদাম বিক্রির গান বেঁধে সুপার ভাইরাল। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ এই গান শুনে ফেলেছেন লক্ষ লক্ষ মানুষ। এবার বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের সেই গান হিন্দিতে গাইলেন বাংলাদেশের সোশ্যাল মিডিয়া স্টার হিরো আলম।

গান গাওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাকে সবাই অনুরোধ করছে তাই আমি একটু বিনোদন দেওয়ার জন্য অন্যরকমভাবে হিন্দিতে ‘কাঁচা বাদাম’গানটা গেয়েছি।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে হিরো আলম স্টেশন চত্বরে ঘুরে ঘুরে বিক্রি করছেন কাঁচা বাদাম। খোঁজ নিয়ে জানা যায় হিরো আলম বাংলায় ভাইরাল হওয়া কাঁচা বাদাম গানের হিন্দি ভার্সনের শুটিং শুরু করেছেন ওই স্টেশন চত্বরে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি হিরো আলম পরিচালক বাবুল রেজার ‘বউ জামাইয়ের লড়াই’ সিনেমার শুটিং শেষ করেছেন। পরিচালক রাজু চৌধুরীর নতুন সিনেমা ‘নষ্ট হওয়ার কষ্ট’ সিনেমার শুটিং চলমান।

Leave a Reply

Your email address will not be published.